shono
Advertisement

ইনস্টাগ্রামে আলাপ, তরুণীর খাবারে মাদক মিশিয়ে গণধর্ষণ ‘বন্ধু’র!

ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ফের একবার প্রশ্ন উঠেছে রাজধানীতে মেয়েদের নিরাপত্তা নিয়ে।
Posted: 11:02 AM Feb 03, 2024Updated: 11:02 AM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক মেশানো খাবার খাইয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল দিল্লিতে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধর্ষণের অভিযোগ উঠেছে নির্যাতিত এক বন্ধুর বিরুদ্ধে। যার সঙ্গে ইনস্টাগ্রামে বন্ধুত্ব হয়েছিল বছর ১৮-র ওই তরুণীর। সেই সুবাদেই তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন অভিযুক্ত যুবক। তরুণী দেখা করতে অভিযুক্ত যুবক ও তাঁর বন্ধু মিলে ধর্ষণ করে তরুণীটিকে।  

Advertisement

ঘটনাটি ঘটেছিল গত সোমবার। এদিন অভিযুক্ত যুবকের সঙ্গে দেখা করতে আসেন নির্যাতিতা। পরিকল্পনামতো তাকে দক্ষিণ দিল্লির মদনগির এলাকায় দেখা করতে বলেছিলেন অভিযুক্ত যুবক। অভিযোগ, তরুণী এলে তাঁকে জোর করে বাইকে উঠিয়ে নিয়ে যান ওই যুবক ও তাঁর এক বন্ধু। এর পর মাদক মেশানো খাবার খাইয়ে ধর্ষণ করে দুজন। ঘটনার পর নির্যাতিতা তরুণী মালব‌্যনগর এলাকার থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে পুলিশ। অভিযান চালিয়ে তিনদিন পর বৃহস্পতিবার মিরাট থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: থানার ভিতরেই জোটসঙ্গীকে গুলি বিজেপি বিধায়কের! তুঙ্গে উত্তেজনা]

নির্যাতিতা তরুণী পুলিশকে জানিয়েছিলেন, বাইকে উঠতে না চাইলে রীতিমতো হুমকি দিয়ে তাঁকে তুলে নিয়ে যান ওই দুই যুবক। তার পর জোর করে মাদক মেশানো খাবার খাইয়ে অচৈতন‌্য করে দেওয়া হয় তাঁকে। এই গণধর্ষণের ঘটনার কথা স্বীকার করে ডিসিপি (দক্ষিণ) অঙ্কিত চৌহান জানিয়েছেন, “অভিযুক্তদের বয়স ১৯ ও ২১। নির্যাতিতার সঙ্গে ইনস্টাগ্রামে আলাপ হয়েছিল এক অভিযুক্তর। ঘটনার পরবর্তী তদন্ত চলছে।”  

উল্লেখ্য, সোশাল মিডিয়ায় অপরিচিত যুবকদের সঙ্গে কথোপকথনের পরেই দেখা করতে গিয়ে এমন বিপদের সম্মুখীন হওয়ার ঘটনা ক্রমেই বাড়ছে দেশের বিভিন্ন প্রান্তে। দিল্লিতে তরুণীর গণধর্ষণের ঘটনায় ফের একবার রাজধানীতে নারী সুরক্ষার বিষয়টি প্রশ্নের মুখে পড়েছে। কেন অভিযুক্তদের ধরতে এত সময় লাগল তা নিয়েও দিল্লি পুলিশের বিরুদ্ধে সরব হয়েছেন বিরোধীরা।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement