shono
Advertisement

জঙ্গলমহলে রহস্যের ফাঁদ! প্রথম ঝলকেই নজর কাড়ল পরিচালক কমলেশ্বরের সিরিজ ‘রক্তপলাশ’

এই সিরিজের মাধ্যমে বহুদিন পর অভিনয়ে ফিরছেন শিলাজিৎ।
Posted: 02:41 PM Apr 28, 2022Updated: 02:45 PM Apr 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গলমহলের একটি রিসর্ট। শহর থেকে সেখানে ঘুরতে গিয়েছেন ৭ জন উচ্চমধ্যবিত্ত শ্রেণির মানুষ। ভ্রমণপ্রেমী মানুষরা সময় কাটাতে হঠাৎই এক খেলায় মেতে উঠলেন। আড্ডার মাঝখানে তুলে নিয়ে এলেন নিজেদের অতীত জীবনের কথা। সেই গল্পেই লুকিয়ে ছিল মানুষগুলোর আসল রূপ। অন্যায়, পাপ। কিন্তু হঠাতই গল্পের মোড় ঘুরল। এই ৭ জন মানুষ আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর সংঘাতের মাঝে পড়ে শুরু করল বাঁচার লড়াই। চরমপন্থীদের হাতে হতে হল পণবন্দি। কী হবে এই ৭ জন মানুষের? প্রাণ বাঁচবে তো? নাকি অন্য খেলায় মাতবেন তারা? এরকমই এক গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ ‘রক্তপলাশ’। পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। প্রকাশ্যে এল এই সিরিজের টিজার। এক মিনিট ২৬ সেকেন্ডের এই টিজারেই দর্শকদের মনে কৌতুহল জাগিয়ে তুলল ‘রক্তপলাশ’। জঙ্গলমহল, রাজনীতিকে প্রেক্ষাপট করে এই সিরিজ যে এক রহস্য ও রোমাঞ্চের গল্প বলবে, তা বোঝা গেল এই টিজারেই।

Advertisement

[আরও পড়ুন: গোলাপি ব্লাউজ, নীল শাড়িতে ‘ক্যান্টিন’ চালাচ্ছেন ‘বউদি’ শুভশ্রী! অভিনেত্রীর নতুন রূপে মুগ্ধ অনুরাগীরা ]

পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)। এই সিরিজে রয়েছে একঝাঁক অভিনেতা। বহুদিন পর পর্দায় দেখা যাবে শিলাজিৎকে। রয়েছেন দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পণ্ডিত, দীপঙ্কর, মৌসুমী দালাল, বেবি তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাশগুপ্ত ও কমলেশ্বর মুখোপাধ্যায়ও। ছবির সিনম্যাটোগ্রাফির দায়িত্বে থাকছেন টুবান। আবহসঙ্গীত শিবাশিস বন্দ্যোপাধ্যায়ের।

পরিচালক কমলেশ্বরের কথায়, ”বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক সিরিজ খুব প্রয়োজন ছিল। নতুন প্রজন্ম এধরনের সিরিজ দেখতে পছন্দ করে। এই সিরিজ তৈরি করতে গিয়ে অনেক কিছু শিখেছি। সবচেয়ে বড় ব্যাপার একটা পরিবারের মতো হয়ে সিরিজের গোটা টিম কাজ করেছে। ক্লিক ওটিটি প্ল্যাটফর্ম এবং ডার্ক এনার্জির প্রযোজনা ও সমর্থন ছাড়া এটা সম্ভব ছিল না।” সব ঠিকঠাক চললে, মে মাসেই মুক্তি ক্লিক ওটিটিতে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

[আরও পড়ুন: বলিউডে যাত্রা শুরু দিতিপ্রিয়ার, প্রথম হিন্দি ছবির ট্রেলারে চমক দিলেন ‘রাণী রাসমণি’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement