shono
Advertisement

‘আমাদের ছবি তো নাচ-গানের নয়’, ‘পাঠান’-এর সঙ্গে ‘যুদ্ধ’নিয়ে মন্তব্য ‘গান্ধী-গডসে’ ছবির পরিচালকের

শাহরুখের ছবির সঙ্গেই মুক্তি পাচ্ছে রাজকুমার সন্তোষীর এই ছবি।
Posted: 01:20 PM Jan 12, 2023Updated: 01:20 PM Jan 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই দিনে মুক্তি পাচ্ছে দুই ছবি। ‘পাঠান’ ও ‘গান্ধী-গডসে এক যুদ্ধ’। শাহরুখের বিগ বাজেট কামব্যাক মুভি নিয়ে এখন থেকেই উচ্ছ্বাসে ভাসছেন ভক্তরা। মনে করা হচ্ছে, কিং খানের ছবির বক্স অফিসে ঝড় তোলা স্রেফ সময়ের অপেক্ষা। সেই একই দিনে রাজকুমার সন্তোষীর ছবি মুক্তি পাওয়াটা কি তাঁদের প্রোডাকশনের পক্ষে ঝুঁকির হয়ে যাচ্ছে না? এই উত্তরে বর্ষীয়ান পরিচালক সাফ জানালেন, তাঁদের ছবি নাচ-গানের ছবি নয়। দর্শক আলাদা।

Advertisement

ছবি নিয়ে সাংবাদিক সম্মেলন করার সময় ‘ঘায়েল’, ‘দামিনী’, ‘আন্দাজ আপনা আপনা’র মতো ছবির পরিচালক প্রশংসায় ভরিয়ে দিলেন শাহরুখকে। তাঁর কথায়, ”শাহরুখ খুব ভাল মানুষ। পরিশ্রমী। আমার শুভ কামনা ওঁর সঙ্গে রয়েছে।”

[আরও পড়ুন: সংসদের আইন লঙ্ঘন করতে পারে না বিচারবিভাগ! ফের সুপ্রিম কোর্টকে নিশানা ধনকড়ের]

কিন্তু ‘পাঠানে’র সঙ্গে একই দিনে ছবি রিলিজ করাটা কি দুঃসাহসিক হয়ে যাচ্ছে না? জবাবে রাজকুমার জানালেন, ”যশরাজ বিরাট ব্যানার। খুবই নামকরা সংস্থা। ওটা ওদের ছবি। ওদের নিজস্ব ফ্যান ফলোয়িং রয়েছে। আমাদের ছবিটি নাচ-গানের ছবি নয়। আমাদের ছবি যে বিষয়ে তৈরি সেটা যাঁরা দেখতে চাইবেন তাঁরা আলাদা। দুটো আলাদা আলাদা ধরনের ছবি। তাই এই নিয়ে কোনও টেনশন নেই। আমাদের ফোকাসটাই আলাদা। অর্জুনের চোখ সব সময় মাছের চোখের দিকেই থাকে। আপনি বলায় মনে পড়ল, ‘পাঠান’ও একই দিনে মুক্তি পাচ্ছে।”

প্রসঙ্গত, ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’। একদিন পরে ‘গান্ধী-গডসে এক যুদ্ধ’। শাহরুখের (Shah Rukh Khan) ছবি স্পাইভার্সের জমকালো অ্যাকশনকে কেন্দ্রে রেখে দর্শকের মন জিততে চায়। এদিকে রাজকুমারের ছবির বিষয় নরমপন্থী গান্ধী ও চরমপন্থী গডসের মতাদর্শের ভিন্নতা। যেহেতু দুই ছবির ঘরানা ভিন্ন, তাই দর্শকও ভিন্ন। সেদিকে খেয়াল রেখেই অভিজ্ঞ রাজকুমারের (Rajkumar Santoshi) মত, শাহরুখের বহুলচর্চিত ছবির সঙ্গে তাঁর ছবির সংঘর্ষের সম্ভাবনা নেই।

[আরও পড়ুন: একা ফাটলে রক্ষা নেই দোসর বৃষ্টি! আতঙ্কের যোশিমঠে রাত কাটালেন খোদ মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement