shono
Advertisement

জাহাজ বস্‌তিতে জলপরি! ‘ভটভটি’ছবিতে বাস্তবের সঙ্গে মিশল কল্পনা, দেখুন ট্রেলার

ছবিটি মুক্তি পাবে ১১ আগস্ট।
Posted: 10:49 AM Jul 16, 2022Updated: 02:16 PM Jul 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিন জল থেকে জলপরি ডাঙায় নিয়ে আসবেই ‘ভটভটি’। জাহাজ বস্‌তির সবাইকে তাক লাগিয়ে দেবে। যে জলপরি এতদিন ভটভটির মনেই জায়গা করে নিয়েছিল, এবার সে থাকবে ভটভটির সঙ্গেই। কিন্তু বাস্তব কি কল্পনার মতো হয়? ভটভটির ক্ষেত্রেও তা হল না। জলপরিকে সঙ্গে নিয়ে ভটভটির জীবনে উঠল ঝড়! এমনই এক ফ্যান্টাসির গল্পকে সিনেমার পর্দায় নিয়ে আসছেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়। ছবির নাম ‘ভটভটি’। প্রকাশ্যে এল সেই ছবির ট্রেলার। ঝলকেই তথাগত বুঝিয়ে দিলেন এই ছবি অন্যান্য বাংলা ছবি থেকে একেবারেই আলাদা!

Advertisement

[আরও পড়ুন: দার্জিলিংয়ের রেস্তরাঁয় বিয়ারে চুমুক মীরের, ‘এটাও চলে নাকি?’ প্রশ্ন নেটিজেনের]

ভটভটি অনাথ। তার বাড়িঘর, বাবা-মা কিছুই নেই। গঙ্গার ধারেই তার বাস। তবে তার জগৎটা বাস্তবের চেয়ে একেবারেই আলাদা। সে চেনে এক জলপরিকে। গঙ্গার তলায় ডুব দিয়ে মাঝেমধ্যেই তার কথা হয় সেই জলপরির সঙ্গে। জলপরির দৌলতেই তার সঙ্গে আলাপ হয় জলের তলার এক নতুন জগতের সঙ্গে। এভাবেই রূপকথার জাল বুনতে শুরু করে ভটভটি। কিন্তু জলের তলার প্রাণীদের সঙ্গে কি সে আদৌ মানিয়ে চলতে পারবে? এভাবেই গল্প এগোবে ‘ভটভটি’ ছবির।

এই সিনেমায় ভটভটির চরিত্রে দেখা যাবে ঋষভ বসুকে। জলপরির চরিত্রে রয়েছেন বিবৃতি চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন মমতা শংকর, দীপঙ্কর দে, রজতাভ দত্ত, অনিবার্ণ চক্রবর্তী, দেবলীনা দত্তর মতো অভিনেতারা। রয়েছেন তথাগত নিজেও। এই সিনেমার সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তথাগত, অভিরূপ বন্দ্যোপাধ্যায়, ঋকসুন্দর বন্দ্যোপাধ্যায় ও সত্রবিত পাল। । সঙ্গীত পরিচালনা করেছেন ময়ূখ ভৌমিক। এই সিনেমার প্রযোজক প্রতীক চক্রবর্তী ও সৌম্য সরকার। ছবিটি মুক্তি পাচ্ছে ১১ আগস্ট।

[আরও পড়ুন: অবিকল যেন দীপিকা পাড়ুকোন! বাঙালি মেয়ের ছবি দেখে শোরগোল নেটদুনিয়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement