shono
Advertisement

ট্রাম্পের ট্রেজারি সেক্রেটারির বাগদত্তার সাহসী দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায়

২০১৬ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। The post ট্রাম্পের ট্রেজারি সেক্রেটারির বাগদত্তার সাহসী দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 06:44 PM Feb 20, 2017Updated: 04:00 PM Feb 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। মসনদে বসার পর থেকেই তাঁর বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে বারবার জলঘোলা হয়েছে। তবে এবার আর ডোনাল্ড ট্রাম্প নয়, বিতর্কে তাঁর নবনির্বাচিত ট্রেজারি সেক্রেটারি স্টিভ নুসিনের বাগদত্তা ৩৫ বছর বয়সি লুইস লিন্টন। জানা গিয়েছে, ২০১৬ সালের একটি থ্রিলার সিনেমা ‘ইনট্রুডার’-এ বেশ কয়েকটি সাহসী দৃশ্যে অভিনয় করেছেন তিনি। আর এই ঘটনাটি সামনে আসতেই শুরু হয়েছে নতুন বিতর্ক।

Advertisement

সিনেমাটির চিত্রনাট্য মূলত একটি মহিলাকে কেন্দ্র করেই তৈরি। সেই চরিত্রেই অভিনয় করেছেন লুইস। সেখানেই তাঁকে বেশ কয়েকটি সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই দৃ্শ্যগুলো নিয়ে এখন তোলপাড় গোটা দুনিয়া। সিনেমায় লুইসের বিপরীতে অভিনয় করেছেন মোবি। যিনি কিনা আবার কয়েকদিন আগেই ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুলেছিলেন।

প্রেসিডেন্ট নির্বাচনের পর পছন্দের লোক স্টিভ নুসিনকে ট্রেজারি সেক্রেটারির পদে আনার পরেই ট্রাম্পের সিদ্ধান্ত নিয়ে সমালোচনা হয়েছিল। তবে নিজের সিদ্ধান্তেই অবিচল ছিলেন ট্রাম্প। শুধু নুসিন নয়, বিতর্কে জড়িয়েছিলেন লুইসও। আফ্রিকা নিয়ে তাঁর লেখা একটি বই নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। যেখানে অনেকেই বলেন, আফ্রিকা নিয়ে যা লিখেছেন লুইস লিন্টন তা পুরোপুরি মিথ্যা।

The post ট্রাম্পের ট্রেজারি সেক্রেটারির বাগদত্তার সাহসী দৃশ্য ভাইরাল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement