shono
Advertisement

‘এখন বড় নেতা হয়ে গিয়েছি, হাতজোড় করব?’ টিকিট পেয়ে অসন্তুষ্ট কৈলাস বিজয়বর্গীয়

মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি।
Posted: 01:35 PM Sep 27, 2023Updated: 01:35 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই মধ্যপ্রদেশের বিধানসভা নির্বাচনের দ্বিতীয় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। মুখ্যমন্ত্রী শিবরাজ চৌহান টিকিট না পেলেও ৩৯ জনের তালিকায় রয়েছে কৈলাস বিজয়বর্গীয়ের নাম। ইন্দোর-১ থেকে ভোটে লড়বেন তিনি। নিজের নাম তালিকায় দেখে বেশ অবাক হয়েছেন কৈলাস। নিজেই সেকথা জানিয়েছেন বর্ষীয়ান রাজনীতিক। পরিষ্কার জানিয়েছেন, তিনি মোটেই খুশি হননি টিকিট পেয়ে!

Advertisement

ঠিক কী বলেছেন তিনি? তাঁকে বলতে শোনা গিয়েছে, ”পার্টি আমাকে টিকিট দিয়েছে। কিন্তু সত্যি বলছি, আমি একটুও খুশি নই মনের ভিতর থেকে। কেননা আমি মোটেই নির্বাচনে লড়তে চাই না। ১ শতাংশও ইচ্ছুক নই। সেই বিভিন্ন জায়গায় যেতে হবে, ভাষণ… এখন বড় নেতা হয়ে গিয়েছি, কোথায় গিয়ে হাতজোড় করব?”

[আরও পড়ুন: খাস কলকাতার ফ্ল্যাটে মধুচক্র! খদ্দের সেজে ২ মহিলাকে হাতেনাতে ধরলেন গোয়েন্দারা]

তবু শেষপর্যন্ত নিজের টিকিট পাওয়া প্রসঙ্গে কৈলাসের (Kailash Vijayvargiya) দাবি, তিনি নির্বাচনে লড়বেন। তাঁর কথায়, ”সবসময় সেটাই তো হয় না, যা আপনি ভাববেন। সুতরাং এটাকে ঈশ্বরের ইচ্ছে বলেই ধরে নিতে হবে যে, আমি নির্বাচনে লড়ব এবং ফের মানুষের মাঝে…’

উল্লেখ্য, মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে এবছর এখনও প্রার্থী হিসেবেই নির্বাচিত করেনি বিজেপি। ফলে তাঁর ভবিষ্যৎ নিয়ে সংশয় রয়েছেই। বিজেপি যদি এখানে ক্ষমতায় আসে তাহলে শেষপর্যন্ত ৬৪ বছরের রাজনীতিবিদকে মুখ্যমন্ত্রী হিসেবে ভাবা হবে কিনা তা আদৌ নিশ্চিত নয়।

[আরও পড়ুন: এশিয়ান গেমসে টিম ইন্ডিয়ার জয়জয়কার, দুই ইভেন্টে সোনা ও রুপো জয় মহিলা শুটারদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement