shono
Advertisement

হাঁটুতে লুকনো ব্লুটুথ, কানে গোঁজা হেডফোন! পুলিশের চাকরির পরীক্ষায় ধৃত ভুয়ো পরীক্ষার্থী

মূল পরীক্ষার্থীর খোঁজে পুলিশ।
Posted: 05:20 PM Apr 03, 2023Updated: 05:20 PM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রীতিমতো তৈরি হয়ে এসেছিলেন। সঙ্গে ছিল ব্লুটুথ ডিভাইস, স্মার্টওয়াচ এবং হেডফোন। যদিও শেষরক্ষা হল না। মহারাষ্ট্রে (Maharashtra) পুলিশের চাকরির পরীক্ষায় বসতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন ভুয়ো পরীক্ষার্থী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়লেও যাঁর জায়গায় পরীক্ষা দিতে এসেছিলেন, সেই মূল পরীক্ষার্থীর খোঁজ মেলেনি এখনও। তাঁর সন্ধানে তল্লাশি শুরু করছে মহারাষ্ট্র পুলিশ।

Advertisement

মহারাষ্ট্র পুলিশে নিয়োগ পরীক্ষা ছিল রবিবার। রাজ্যের একাধিক পরীক্ষা কেন্দ্রে ছিল লিখিত পরীক্ষা। এর মধ্যে থানের একটি পরীক্ষাকেন্দ্রে ভুয়ো পরীক্ষার্থী ঢুকেছিলেন বলে অভিযোগ উঠছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শরীরের বিভিন্ন জায়গায় একাধিক যন্ত্র গুঁজে পরীক্ষাকেন্দ্রে ঢুকে পড়েন ওই ব্যক্তি। হাঁটুতে নি-ক্যাপের সঙ্গে বেঁধেছিলেন ব্লু টুথ ডিভাইস এবং স্মার্টওয়াচ। কানে লুকিয়ে রাখা ছিল হেডফোন।

[আরও পড়ুন: দিল্লিতেও প্রকাশ্যে বঙ্গ বিজেপির কোন্দল, মঞ্চেই আঙুল উঁচিয়ে লকেটকে ‘হুঁশিয়ারি’ দেবশ্রীর]

আধুনিক যন্ত্রের সাহায্য নিয়ে পরীক্ষার খাতায় উত্তর লেখার পরিকল্পনা ছিল যুবকের। এমনকী নিরপত্তা বলয় ডিঙিয়ে পরীক্ষা কেন্দ্রে ঢুকেও পড়েন তিনি। যদিও পরে সন্দেহ হওয়ায় তল্লাশি চালানো হয়। এরপরেই উদ্ধার হয় ব্লু টুথ, স্মার্ট ওয়াচ এবং হেডফোন। পুলিশ হেফাজতে নিয়েছে অভিযুক্তকে। এইসঙ্গে যাবতীয় যন্ত্রপাতি বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ভুয়ো পরীক্ষার্থী ঔরঙ্গাবাদের বাসিন্দা। যাঁর হয়ে পরীক্ষায় বসতে এসেছিলেন, তাঁর বাড়ি মহারাষ্ট্রের বীঢ় জেলায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement