shono
Advertisement

বাবার গুন্ডাদের হাতেই মার খেলেন ভিকি! কী এমন করেছিলেন তারকা?

গোটা ঘটনার সাক্ষী পরিচালক রাজকুমার হিরানি।
Posted: 09:18 PM Dec 22, 2023Updated: 09:18 PM Dec 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার খেয়েছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। বেদম মার খেয়েছিলেন তিনি। তাও আবার অভিনেতারই বাবার নির্দেশে। হ্যাঁ, শ্যাম কৌশলের পাঠানো গুন্ডাদের হাতেই মার খেয়েছেন ভিকি। আর এই গোটা ঘটনার সাক্ষী ছিলেন পরিচালক রাজকুমার হিরানি। তিনিই ফাঁস করেছেন তথ্য।

Advertisement

বাবার সঙ্গে ভিকি কৌশল। নিজস্ব চিত্র।

ঘটনাটি ঘটেছিল ‘ডাঙ্কি’ (Dunki) সিনেমার সেটে। কী হয়েছিল? আসলে এটি ছবিরই একটি শুটিংয়ের দৃশ্য। রাজকুমার জানান, সেদিনের অ্যাকশন দৃশ্যে ভিকিকে গুন্ডাদের হাতে মার খেতে হতো। এই দৃশ্যের শুটিংয়ের জন্য ভিকির বাবা তথা বলিউডের খ্যাতনামা অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশলের স্মরণাপন্ন হয়েছিলেন পরিচালক।

[আরও পড়ুন: ‘সব ফাঁস করে দেব…’, প্রেমপত্র নয়, এবার জেল থেকে জ্যাকলিনকে হুমকি চিঠি সুকেশের!]

দৃশ্যটি শ্যাম নিজে সাজিয়ে নেন। তার পর বাউন্সারদের ডেকে নেন সেটে। আর তাঁরা ভিকিকে বেদম প্রহার করে। বাবার গুন্ডাদের হাতে মার খেয়েও দমে যাননি ভিকি। বেশ ভালোভাবেই সিনটি শুট হয়েছিল। তা সিনেমার মধ্যেও রয়েছে। সুখীর চরিত্রে ভিকির অল্প সময়ের উপস্থিতি দর্শকদের প্রশংসা পেয়েছে।

ডাঙ্কি (ফাইল চিত্র)

এদিকে বছরের শুরুতে শাহরুখ খানের (Shah Rukh Khan) যেভাবে ‘পাঠান’ এবং বছরের মাঝখানে যেভাবে ‘জওয়ান’ বক্স অফিসে ঝড় তুলেছিল, সেই তুলনায় ‘ডাঙ্কি’র প্রথম দিনের আয় বেশ কম। ‘পাঠান’ ঘরে তুলেছিল ৫৭ কোটি এবং ‘জওয়ান’ ঝুলিতে পুরেছিল ৭৫ কোটি টাকা। আর মুক্তির দিনে ‘ডাঙ্কি’র আয় ৩৫ কোটি টাকা। বিশেষজ্ঞরা বলছেন, বড়দিনের মরশুমে সপ্তাহান্তে মেরেকেটে ১৫০ কোটির ব্যবসা করবে শাহরুখের এই ছবি।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২৩: ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’দের ভিড়ে এই সিনেমা-সিরিজ মিস করবেন না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement