shono
Advertisement

সাধারণতন্ত্র দিবসে ‘পাঠান’, জন্মাষ্টমীতে ‘জওয়ান’ আর বড়দিনে ‘ডাঙ্কি’ ঝড়, সিলমোহর শাহরুখের

২০২৩ সালে হিটের 'হ্যাট্রিক ম্যাজিক' আসছে বাদশার হাত ধরেই!
Posted: 02:35 PM Sep 16, 2023Updated: 02:35 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’, ‘জওয়ান’ (Jawan)-এর পর কি শাহরুখ খানের বিজয়রথ থমকাতে চলেছে? এমন জল্পনা শুনে দিন দুয়েক আগেই মাথায় হাত পড়েছিল বাদশা অনুরাগীদের। প্রশ্ন উঠেছিল, ডিসেম্বর মাসে ‘ডাঙ্কি’ (Dunki) যদি মুক্তি না পায়, তাহলে ২০২৩ সালে হিটের ‘হ্যাট্রিক ম্যাজিক’ কি অধরাই থাকবে? সেই জল্পনাতে জল ঢেলেই এবার বড়দিনে বক্স অফিস কাঁপানোর হুঙ্কার দিয়ে গেলেন খোদ শাহরুখ খান (Shah Rukh Khan) খোদ।

Advertisement

ব্লকবাস্টার ‘জওয়ান’-এর সাফল্যের উদযাপনের দিনই ‘ডাঙ্কি’ রিলিজের ঘোষণা করলেন কিং খান। দিন কয়েক আগেই এই ছবি পিছিয়ে দেওয়ার জল্পনা শোনা গিয়েছিল। ৮ মাসের মাসের ব্যবধানে বক্স অফিসে পর পর দুটো সুপারহিট সিনেমা উপহার দেওয়ার পর চলতি বছর শাহরুখের তিন নম্বর ছবির মুক্তি নিয়ে নাকি গড়মসি করছিলেন নির্মাতারা! শুটিং এবং পোস্ট প্রোডাকশন সংক্রান্ত কাজ শেষের পথে হলেও ‘ডাঙ্কি’র রিলিজ পিছিয়ে দেওয়ার কথা ভাবছিলেন নির্মাতারা। এমন গুঞ্জনই রটে গিয়েছিল বিটাউনের অন্দরে। এবার এককথাতেই নিন্দুকদের মুখে তালা লাগিয়ে দিলেন কিং খান!

[আরও পড়ুন: মা হলেন ঋদ্ধিমা, পরিবারে নতুন সদস্যের আগমনে খুশি দাদু ‘ফেলুদা’ সব্যসাচী]

‘জওয়ান’-এর সাকসেস পার্টিতে এলেন। ‘ক্যারিশম্যাটিক নেচারে’ সকলকে মন্ত্রমুগ্ধ করলেন এবং পরবর্তী ছবি ‘ডাঙ্কি’র ঘোষণা করে ভক্তদের দুঃশ্চিন্তা দূর করে দিলেন। বিশ্বের বক্স অফিসে যখন বাদশার বিজয়রথ অপ্রতিরোধ্য, ঠিক তার মাঝেই শুক্রবার যশ রাজ স্টুডিওয় অনুষ্ঠানের মঞ্চ থেকে শাহরুখ বললেন, “জাতীয় উৎসবের দিনগুলোতেই আমার সিনেমা প্রেক্ষাগৃহে নিয়ে আসি। সাধারণতন্ত্র দিবসে ‘পাঠান’ রিলিজ করেছিল। জন্মাষ্টমীতে ‘জওয়ান’ আর এবার বড়দিন, নিউ ইয়ারে- জোড়া সেলিব্রেশন হবে ‘ডাঙ্কি’ (Dunki Release) দিয়ে।”

প্রসঙ্গত, এইপ্রথম ‘ডাঙ্কি’র সুবাদে শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন বলিপাড়ার ‘হিট মেশিন’ রাজকুমার হিরানি। যিনি এর আগে ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজি, ‘সঞ্জু’র মতো একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এবার সেই পরিচালকের সঙ্গেই সিনেপর্দায় শাহরুখ কীরকম ম্যাজিক দেখাতে চলেছেন? অপেক্ষায় দর্শক, অনুরাগীরা।

[আরও পড়ুন: টলিপাড়ার ফেডারেশন-ভেন্ডার্স গিল্ডসের বিবাদে ইতি! ‘মসিহা’ অরূপ বিশ্বাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement