shono
Advertisement
Durga Puja 2024

ধুতি-পাঞ্জাবিতে দুর্গা দর্শন খুদে 'বাঙালিবাবু' ঈশানের, মণ্ডপে নজর কাড়ল যশ-নুসরতের ছেলে

মা নুসরত জাহান কী বললেন?
Published By: Sandipta BhanjaPosted: 10:11 AM Oct 12, 2024Updated: 10:11 AM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহান আগেভাগেই বলে দিয়েছিলেন যে, এবার ছেলেকে নিয়ে মণ্ডপে যাবেন। ঠাকুর দেখাবেন। করলেনও তাই। শুক্রবার যশ এবং ঈশানকে নিয়ে সাবেকি সাজে পুজোর মণ্ডপে দেখা গেল নুসরতকে। সপ্তমীর সন্ধ্যায় বাবা যশকে কেক কেটে খাইয়েছিলেন। অষ্টমী-নবমীর সন্ধিক্ষণে মা-বাবার সঙ্গে দুর্গা দর্শনে বেরিয়েছিল ঈশান। সপরিবারে ছবি শেয়ার করে অনুরাগীদের দুর্গোৎসবের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

Advertisement

যশ-নুসরতের (Yash-Nusrat) নয়নমণি ঈশানকে দেখা গেল একেবারে আদ্যোবান্ত বাঙালিবাবু সাজপোশাকে। পরনে তার সাদা ধুতি-পাঞ্জাবি। তাতে আবার লাল সুতো দিয়ে কারুকার্য করা। নুসরতকেও দেখা গেল লাল শাড়িতে। সোনার গয়নায় সাবেকি সাজে। সিঁথিতে সিঁদুর। অন্যদিকে আকাশি রঙের পাঞ্জাবি পরেছিলেন যশ। অভিনেত্রীর শেয়ার করা ফ্রেমেই ধরা পড়ল তাদের একটুকরো সুখী গৃহকোণের ছবি। বয়স সবে তিন হলেও ঈশান যে দিব্যি ক্যামেরা ফ্রেন্ডলি। সেটা তার অভিব্যক্তিতেই ধরা পড়েছে। মায়ের কোলে বসে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছে খুদে ঈশান। আর যশেরও চোখ ছিল ছেলের দিকেই।

যশের আদতে দুই সন্তান। প্রথম স্ত্রীর ছেলে রিয়াংশ। আর দ্বিতীয় সন্তান ঈশান। দুই ছেলেকে ঘিরেই তাঁদের সংসার। তবে প্রথমবার দুই ছেলেকে নিয়ে ছবি দেওয়ার পর থেকে রিয়াংশ এবং ঈশানকে সোশাল মিডিয়া থেকে দূরেই রাখেন যশ-নুসরত। এদিন অভিনেত্রীর ফ্রেমে বড় ছেলেকে না দেখতে পেয়ে ভক্তরাও জানতে চেয়েছেন যে, 'রিয়াংশ কোথায়?' নুসরত আগেই জানিয়েছিলেন যে, সারা বছর নানা কাজে ব্যস্ত থাকেন, তাই এই কটা দিন কলকাতা তেকে দূরে ভাবতেই পারেন না। এবারও অঞ্জলি দিয়ে জমিয়ে ভোগ খেয়েছেন ছেলে ঈশান এবং যশকে নিয়ে। সন্ধেয় তাঁকে দেখা গেল বন্ধু তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে জমিয়ে পুজো প্যান্ডেলে আড্ডা দিতে। সপরিবারে ছবি শেয়ার করে নুসরতের বার্তা, "আমাদের তরফে আপনাদের সকলকে দুর্গোৎসবের শুভেচ্ছা।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যশ-নুসরতের নয়নমণি ঈশানকে দেখা গেল একেবারে আদ্যোবান্ত বাঙালিবাবু সাজপোশাকে।
  • অষ্টমী-নবমীর সন্ধিক্ষণে মা-বাবার সঙ্গে দুর্গা দর্শনে বেরিয়েছিল ঈশান।
  • সপরিবারে ছবি শেয়ার করে অনুরাগীদের দুর্গোৎসবের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।
Advertisement