shono
Advertisement

হাওকিপ-ডিকার দুরন্ত গোলে চার্চিলকে উড়িয়ে দিল ইস্টবেঙ্গল

অ্যাওয়ে ম্যাচে এই জয় স্বভাবতই স্বস্তিতে রাখবে লাল-হলুদ শিবিরকে। The post হাওকিপ-ডিকার দুরন্ত গোলে চার্চিলকে উড়িয়ে দিল ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.
Posted: 12:34 AM Jan 19, 2017Updated: 07:05 PM Jan 18, 2017

ইস্টবেঙ্গল- ২ (হাওকিপ, ডিকা)

Advertisement

চার্চিল ব্রাদার্স- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ম্যাচে কোনওরকমে ড্র। তারপরের ম্যাচে দুরন্ত জয়। তৃতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বী চার্চিল ব্রাদার্সকে নিয়ে বেশ চিন্তায় ছিলেন লাল-হলুদ কোচ ট্রেভর জেমস মর্গ্যান। কোনওভাবেই হালকা নিতে চাননি গোয়ার টিমকে। তাই বেশ ছক কষেই ম্যাচ খেলতে এসেছিলেন মর্গ্যান। কিন্তু ফুটবলাররা তাঁকে নিরাশ করেননি। চার্চিলকে সহজেই হারিয়ে গোয়া থেকে ফিরছেন ডিকা, মেহতাবরা। নিউ রিক্রুট হাওকিপ ও বিশ্বস্ত সৈনিক ডিকার গোলে চার্চিলকে হারাল ইস্টবেঙ্গল। ম্যাচের স্কোর ইস্টবেঙ্গলের পক্ষে ২-০। দুটি গোলই প্রথামার্ধে হয়।

ইস্টবেঙ্গলের চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের সঙ্গে চার্চিলের আগের ম্যাচ মাথায় ছিল মর্গ্যানের। তাই চার্চিলকে ম্যাচ শুরুর আগে থেকেই বেশ সমীহ করছিলেন তিনি। এদিন আক্রমণভাগে দুই নতুন বিদেশি প্লাজা ও ওয়েডসনকে শুরু থেকেই খেলিয়েছিলেন কোচ। প্রথমার্ধের ৩০ মিনিটে নিখুঁত হেডারে চার্চিলের জালে বল জড়িয়ে দেন হাওকিপ। তারপর একের পর এক আক্রমণ থেকেই আসে দ্বিতীয় গোল। ডিকার বাঁকানো কর্নার সোজা ঢুকে যায় চার্চিলের গোলে। নিজের পারফরম্যান্স দিয়েই ডিকা বুঝিয়ে দেন কেন তিনি দলে অপরিহার্য। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে হাওকিপকে তুলে আরেক নতুন বিদেশি আমিরভকে নামান কোচ। এখানকার পরিবেশের সঙ্গে এখনও মানিয়ে উঠতে পারেননি আমিরভ তা এদিন তাঁর খেলা দেখেই বোঝা যাচ্ছিল। জড়তা এখনও কাটেনি তাঁর। মোটের উপর ম্যাচ যতটা কঠিন হবে ভেবেছিলেন মর্গ্যান, ততটা কঠিন হয়নি। বরং সহজেই ম্যাচ জিতেছে ইস্টবেঙ্গল। অ্যাওয়ে ম্যাচে এই জয় স্বভাবতই স্বস্তিতে রাখবে লাল-হলুদ শিবিরকে।

The post হাওকিপ-ডিকার দুরন্ত গোলে চার্চিলকে উড়িয়ে দিল ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement