shono
Advertisement

ফুল, আগুন আর নিশিরাতের হাতছানিতে আইটেমে বিদ্যার চমক!

হাওয়াই দ্বীপপুঞ্জের হাওয়ায় ভাসিয়ে দিয়েছেন শরীর। প্রিয় পুরুষের সঙ্গে চলছে তাঁর প্রাণের খেলা। The post ফুল, আগুন আর নিশিরাতের হাতছানিতে আইটেমে বিদ্যার চমক! appeared first on Sangbad Pratidin.
Posted: 06:08 PM Jun 01, 2016Updated: 12:38 PM Jun 01, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই আইটেমে আছে ফুলের গন্ধঢালা হাতছানি। রয়েছে আগুন নিয়ে খেলা। নিশিরাত ইশারায় বলে দিচ্ছে, এই যৌবন বৃথা নষ্ট করার নয়।
আর বিদ্যা বালান? তিনি কী করছেন?
ফুল, আগুন আর এই নিশিরাতের যৌবনডাকেই সেজে উঠেছে বিদ্যা বালানের নয়া আইটেম ‘শোলা যো ভড়কে’! তিনিও হাওয়াই দ্বীপপুঞ্জের হাওয়ায় ভাসিয়ে দিয়েছেন শরীর। প্রিয় পুরুষের সঙ্গে চলছে তাঁর প্রাণের খেলা।
কোন ছবি?
‘এক আলবেলা’!
নামটা একটু হলেও অচেনা লাগছে কি? লাগতেই পারে। কেন না, ছবিটা বলিউডের নয়। ‘এক আলবেলা’ একটি মারাঠি ছবি। বলিউডের এক সময়ের ডাকসাইটে নায়ক ভগবান দাদাকে নিয়ে!

Advertisement


ভগবান দাদার এই মারাঠি বায়োপিকেই অভিনয় করেছেন বিদ্যা বালান। শাম্মি কাপুরের স্ত্রী গীতা বালির চরিত্রে। এবং অবিশ্বাস্য ভাবে বিদ্যা হয়ে উঠেছেন হুবহু গীতা বালি! সেই ঈষৎ পৃথুলা দেহভঙ্গিমা, সেই মায়ামদির চাহনি, সেই কোমলে-কঠোরে ব্যক্তিত্ব- কে বলবে গীতা বালি ফিরে আসেননি!
তেমনই খুব নিখুঁত ভাবে ভগবান দাদা হয়ে উঠেছেন মারাঠি অভিনেতা মঙ্গেশ দেশাইও!
এবং, হুবহু ফিরে এসেছে গীতা বালি আর ভগবান দাদার সেই সময়ে ঝড় তোলা আইটেম ‘শোলা যো ভড়কে’। ১৯৫১ সালে ‘আলবেলা’ ছবিতে এই গানটি যখন দেখেন দর্শকরা, রীতিমতো ঝড় উঠেছিল। ঝড় উঠেছিল গীতা বালির অনাবৃত কোমর দেখে। ঝড় উঠেছিল গানের সাহসী শরীরী বার্তায়।
ছবির জন্য সেই গানে নতুন করে ধরা দিলেন বিদ্যা এবং মঙ্গেশ।
নিচের ভিডিওয় রইল সেই সোনালি যুগের ফিরে আসা!

The post ফুল, আগুন আর নিশিরাতের হাতছানিতে আইটেমে বিদ্যার চমক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement