shono
Advertisement

রোবট কৃতীর সঙ্গে কেমন জমল শাহিদের প্রেম? পড়ুন ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’র রিভিউ

প্রযুক্তির মধ্যে দিয়ে সম্পর্কের অন্য গল্পের সন্ধান দিল 'তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া'।
Posted: 05:21 PM Feb 10, 2024Updated: 05:24 PM Feb 10, 2024

আকাশ মিশ্র: সকালে ঘুম থেকে উঠেই হাতে মোবাইল ফোন কিংবা ইলেকট্রিক কেটলিতে চা বা কফি। গিজার অন করতেই গরম জলে স্নান। ওয়াশিং মেশিনে জামাকাপর ধুয়ে নেওয়া। অ্য়াপ ক্যাব থেকে ল্যাপটপ। গোটা দিন আপনি ও আপনার গ্যাজেট। অদ্ভুত এক সম্পর্ক। কোনও গ্যাজেট খারাপ হলে, আপনার মাথায় হাত, মন খারাপ। ঠিক যেমন প্রিয় মানুষের শরীর খারাপ হলে দুশ্চিন্তা। আর আপনার এই প্রিয় মানুষটাই যদি হয় রোবট? তাহলে আবেগ, ভালোবাসায় কী খেদ পড়বে? সঙ্গী পারফেক্ট হবে তো! কমেডির মোড়কে এমনই এক গুরুত্বপূর্ণ কথা বলে শাহিদ কাপুর ও কৃতী স্যাননের নতুন ছবি ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’। মানুষের সঙ্গে প্রযুক্তির সম্পর্ক এবং রোবটকে প্রতীকি রেখে পারফেক্ট সঙ্গী খোঁজার গল্পই বলে এই ছবি। আর এই গল্প বলতে গিয়ে অনেকটাই সফল পরিচালক জুটি অমিত যোশী ও আরাধনা শাহ। আর বাদ বাকিটা দারুণভাবে সামলে নিয়েছেন কৃতী ও শাহিদ।

Advertisement

‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’ দেখতে দেখতে রজনীকান্তের ‘ইনথিরান’, শাহরুখ খানের ‘রা ওয়ান’, এমনকী, টেলিভিশনের সুপারহিট ধারাবাহিক ‘স্মল ওয়ান্ডার’, হালফিলের বহু ‘হামারি রজনীকান্ত’-এর কথা মনে পড়বে। বলা ভালো সেই ছবি ও ধারাবাহিক থেকে আইডিয়া ধার করেই অমিত ও আরাধনা এই ছবি বানিয়েছেন। সঙ্গে জুড়েছেন এক লাভ স্টোরি।

[আরও পড়ুন: ‘এই ছোট্ট হৃদস্পন্দন…’, বিয়ের দেড় বছরেই বাবা-মা হচ্ছেন রিচা চাড্ডা-আলি ফজল, শুভেচ্ছার জোয়ার]

অভিনয়ের দিক থেকে কৃতী স্যানন ও শাহিদ বেশ ভালো। বলিউডের নতুন জুটি হিসেবে নজর কেড়েছেন শাহিদ ও কৃতী। টাইটেল গানটি মনে থেকে যায়।

শেষমেশ বলতে গেলে হালফিলের প্রেম, বিশেষ করে যা কিনা ভ্যালেন্টাইনস উইকে বন্দি। কিংবা হোয়াটসঅ্যাপে মেসেজে। সেই কৃত্রিম প্রেমকেই যেন চোখে আঙুল দিয়ে দেখাল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’।

[আরও পড়ুন: দেবের রাজনৈতিক ভবিষ্যৎ কী? জল্পনার মাঝেই অভিষেকের সঙ্গে বৈঠকে তারকা সাংসদ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement