shono
Advertisement

রোজ ১ ঘণ্টা করে ক্লাসিক্যাল গানে গলা সাধছেন আমির খান! এবার গায়কের চরিত্রে?

কার বায়োপিকে 'মিস্টার পারফেকশনিস্ট'?
Posted: 03:12 PM Dec 30, 2023Updated: 03:12 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমির খান (Aamir Khan) মানেই নতুন চমক! যখন যে অবতারে ধরা দিয়েছেন, তার আগে আদা-জল খেয়ে সেই চরিত্র আত্মস্থ করেছেন। আর এবার শোনা যাচ্ছে, বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ নাকি রোজ এক ঘণ্টা করে ক্লাসিক্যাল গানে গলা সাধছেন। শুধু তাই নয়, স্বনামধন্য ক্ল্যাসিকাল গায়কের কাছ থেকে তালিমও নিচ্ছেন নিয়ম করে। তাহলে কি এবার গায়কের চরিত্রে ধরা দেবেন আমির খান?

Advertisement

তেইশ সাল খুব একটা ভালো যায়নি আমির খানের। ২০২২ সালে তাঁর বহু প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়তেই কেমন যেন অন্তরালে চলে গিয়েছেন অভিনেতা! লাইম লাইট থেকে দূরে থাকাই এখন তাঁর পছন্দের। এমনকী মেয়ে ইরা খানের প্রাক বিবাহ অনুষ্ঠানেও আমিরকে খুব একটা দেখা যাচ্ছে না। মুম্বই ছেড়ে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছেন। আমির এখন আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আর তার মাঝেই ডুবে রয়েছেন ক্ল্যাসিক্যাল গানে। ‘মিস্টার পারফেকশনিস্ট’কে কি এবার তাহলে কোনও জনপ্রিয় গায়কের বায়োপিকে দেখা যাবে? স্বাভাবিকভাবেই এমন কৌতূহল মনে উঁকি দিতে বাধ্য!

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এ খুলল কপাল, এবার ববি দেওলের ‘আব্রার’কে নিয়ে নতুন ছবি সন্দীপ রেড্ডি ভাঙ্গার!]

 

 

আসলে আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন। এর আগে মন দিয়ে মারাঠি শিখেছিলেন শুধুমাত্র মুম্বইয়ের পাপারাজ্জিদের সঙ্গে কথা বলার জন্য। আর এবারও সম্ভবত শখের জন্যই ক্লাসিক্যাল গানের প্রশিক্ষণ নিচ্ছেন। যখন যেটা করেছেন, তাতে পুরোপুরি মন ঢেলে দিয়েছেন। আমির খান আসলে এমনই একজন মানুষ। তাই ফিল্মি কেরিয়ারের এই বিরতির সময়টাও নষ্ট করতে চাননি। বরং কাজে লাগাচ্ছেন তাঁর গায়কিকে শাণ দেওয়ার জন্য।

[আরও পড়ুন: রাইমার সিনেমা দেখতে বলছেন মোদি, লোকসভা ভোটের আগে কেন এই টোটকা প্রধানমন্ত্রীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement