shono
Advertisement

রক্তের জটিল রোগে ভুগছেন হৃতিক? ক্লিনিকের সামনে অভিনেতাকে দেখে বাড়ছে জল্পনা

চলতি বছরেই নাকি ফের ছাদনাতলায় দেখা যাবে হৃতিককে।
Posted: 01:49 PM Jan 14, 2023Updated: 08:58 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরুতর অসুস্থ বলিউডের গ্রিক গড হৃতিক রোশন! হৃতিকের একটি ভিডিও ভাইরাল হতেই বলিউডে জোর গুঞ্জন। ভিডিওতে দেখা গিয়েছে, মুম্বইয়ের বোন ম্যারো ট্রান্সপ্লান্ট ক্লিনিকে। তার পর থেকেই জোর গুঞ্জন। হঠাৎ হৃতিকের হল কি?

Advertisement

বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ব্য়াং ব্যাং’ ছবির শুটিংয়ের সময় মাথায় গুরুতর আঘাত লেগেছিল হৃতিকের। আঘাতের ফলে ব্রেনের একটি অংশে রক্তজমাট বেঁধে যায়। সেই সময় অস্ত্রোপচারও হয়।

সম্প্রতি হৃতিক রোশন প্রকাশ্যে জানিয়েছেন, তিনি মানসিক অবসাদের শিকার। এমনকী, ‘ওয়ার’ ছবি করার সময় নাকি মানসিক দিক থেকে এতটাই বিপর্যস্ত ছিলেন হৃতিক, যে কাজ করতেও অসুবিধা হচ্ছিল। এর পরেও অবসাদের মধ্যে দিয়ে গিয়েছেন হৃতিক। আপাতত, এই অবসাদ থেকেই কাটিয়ে ওঠার চেষ্টায় রয়েছেন হৃতিক। এরই মাঝে রুটিন চেকআপেই বোন ম্যারো ক্লিনিকে গিয়েছিলেন হৃতিক।

[আরও পড়ুন: ‘পাঠান’ নিয়ে প্রশ্ন করতেই রেগে আগুন জন আব্রাহম, ছাড়লেন অনুষ্ঠান মঞ্চ! দেখুন ভিডিও]

প্রসঙ্গত, ৪৯ বছরে পা দিলেন বলিউডের গ্রিক গড হৃতিক রোশন। কিন্তু তাঁকে দেখে বোঝায় উপায় নেই যে হৃতিকের বয়স পঞ্চাশের দোরগোড়ায়। সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও এক হাত নিতে পারেন এ প্রজন্মের নায়কদের। আর প্রেমের ব্যাপারে তো হৃতিক এখন ফুলটস হাঁকাচ্ছেন! আর শুধুই কী প্রেম? নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়েও করতে চলেছেন হৃতিক। হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে, প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতিতেই নাকি চার হাত এক হবে হৃতিক ও সাবার। শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি ফের ছাদনাতলায় দেখা যাবে হৃতিককে। হৃত্বিকের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টও করেছেন প্রেমিকা সাবা। শেয়ার করেছেন অন্তরঙ্গ ছবিও।

হৃতিক রোশন (Hrithik Roshan) ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের (Sussanne Khan) মধ্যে বরাবরই রয়েছে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্বকে সঙ্গে নিয়েই হৃতিক ও সুজান তাঁদের দুই সন্তানকে বড় করে তুলছেন। করোনা আবহে মাঝে মধ্যেই হৃতিকের বাড়িতে গিয়ে থেকেওছেন সুজান। এমনকী, হৃতিকের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে সুজান খানকে। তবে এই গল্পটা মোটেই হৃতিক ও সুজানের বন্ধুত্ব নিয়ে নয়, বরং গুঞ্জনে থাকা হৃতিকের নতুন প্রেমিকা অভিনেত্রী সাবা আজাদ ও সুজানের বন্ধুত্ব নিয়েই।

[আরও পড়ুন: ‘সুশান্তের মতো দশা হবে’, বলেছিলেন কেজরিওয়াল! বিস্ফোরক দাবি ঠগ সুকেশের ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement