shono
Advertisement

উত্তরপ্রদেশে রজনীকান্ত, মুখ্যমন্ত্রী যোগীর পা ছুঁয়ে করলেন প্রণাম, ভাইরাল ভিডিও

৭২ বছরের সুপারস্টারের এভাবে ৫১ বছরের যোগীকে প্রণাম করা অনেকেরই পছন্দ হয়নি।
Posted: 10:48 AM Aug 20, 2023Updated: 10:48 AM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭২ বছরের সুপারস্টার ৫১ বছরের রাজনীতিবিদের পা ছুঁয়ে প্রণাম করলেন। এমনই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। দাক্ষিণাত্যের ‘থালাইভা’ রজনীকান্ত (Rajinikanth)। তাঁকে দেখেই ভক্তরা পায়ে লুটিয়ে পড়েন। সেই তারকা কিনা উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (CM Yogi Adityanath) পা ছুঁলেন! তাজ্জব নেটদুনিয়া।

Advertisement

১০ আগস্ট সিনেমা হলে মুক্তি পেয়েছে রজনীকান্তের নতুন ছবি ‘জেলার’। আড়াইশো কোটি বাজেটের সিনেমা ইতিমধ্যেই প্রায় পাঁচশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। উত্তরপ্রদেশে ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ব্যবস্থা করা হয়েছে। মুখ্যমন্ত্রী যোগীর সঙ্গে বসে নিজের সিনেমা দেখবেন সুপারস্টার। সেই জন্যই স্ত্রী লতাকে নিয়ে পৌঁছে গিয়েছেন যোগীরাজ্যে। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হওয়া মাত্রই পা ছুঁয়ে প্রণাম করেন। যোগী তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান। আরও উপহার দেন।

[আরও পড়ুন: ‘ছবি তোলার অজুহাতে যৌনাঙ্গ চেপে ধরেছিলেন’, বয়স্ক মহিলার হাতে চূড়ান্ত নিগৃহীত সলমন]

তবে, ৭২ বছরের সুপারস্টারের এভাবে ৫১ বছরের রাজনীতিবিদকে প্রণাম করা নেটিজেনদের একাংশের মোটেও পছন্দ হয়নি। সোশ্যাল মিডিয়াতেই তাঁরা বিরক্তি প্রকাশ করেছেন। এমনটা করার প্রয়োজন ছিল না বলেই মত তাঁদের। বিরক্তিও প্রকাশ করা হয়েছে। 

অবশ্য সুপারস্টারের পাশেও অনেকে দাঁড়িয়েছেন।  তাঁদের আবার যুক্তি, রজনীকান্ত অত্যন্ত ধার্মিক মানুষ। তিনি জানেন, ২০১৪ সালের ১৪ সেপ্তেম্বর নাথ সম্প্রদায়ের পরম্পরাগত অনুষ্ঠানর মধ্যে যোগী আদিত্যনাথকে ‘গোরখনাথ মন্দিরের পীঠাধিশ্বর’ করা হয়েছিল। সেই কারণেই তিনি পা ছুঁয়ে প্রণাম করেন। 

[আরও পড়ুন: সৎ ছেলে সানি দেওলের ‘গদর ২’ দেখেছেন? কেমন লাগল? জবাব দিলেন হেমা মালিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement