shono
Advertisement

Breaking News

চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর

২০২১ সালে সেরেছিলেন বাগদান পর্ব।
Posted: 09:56 AM Jul 03, 2023Updated: 09:57 AM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ সালে বাগদান পর্ব সেরেছিলেন। এতদিন বাদে চার্চে গিয়ে জার্মান প্রেমিককে বললেন ‘আই ডু’। ঠোঁটে ভালবাসার চুম্বন দিয়ে সুখ-দুঃখে পাশাপাশি থাকার অঙ্গীকার করলেন বাঙালি অভিনেত্রী সৃজিতা দে ও তাঁর প্রেমিক মাইকেল ব্লম-পাপে।

Advertisement

হলদিয়ার মেয়ে সৃজিতার হিন্দি টেলিভিশনে বেশ জনপ্রিয়। ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়ালে গার্গী তুষার বাজাজের চরিত্রে অভিনয় করে দর্শকদের নজরে আসেন তিনি। তারপর ‘করম আপনা আপনা’, ‘তশন’, ‘অনু কি হো গ্যায়ি ওয়াহ ভাই ওয়াহ’র মতো সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পান। ‘উত্তরণ’, ‘নজর’-এর মতো ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৃজিতা।

[আরও পড়ুন: প্রয়াত ‘গোলমাল’ খ্যাত অভিনেতা হরিশ মাগোন]

‘বিগ বস ১৬’র প্রতিযোগী ছিলেন সৃজিতা। শোয়ের ১৩তম দিনে তিনি বাদ হয়ে যান। কিন্তু পরে আবার ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে রিয়্যালিটি শোয়ে আসেন। ‘বিগ বস’-এর পর আর সেভাবে সিরিয়ালের জগতে সৃজিতাকে দেখা যায়নি। রবিবার বিয়ের ছবি আপলোড করেন বাঙালি অভিনেত্রী।

বহুদিন ধরেই মাইকেলের সঙ্গে রয়েছেন সৃজিতা। দু’জনে একসঙ্গে নানা ভিডিও পোস্ট করেন। ‘বিগ বস’-এর ঘরেও মাইকেল সৃজিতার সঙ্গে দেখা করতে এসেছিলেন। প্রেমিককে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: স্বল্পবসনা হয়ে জলকেলি অলিভিয়ার, ‘মোটেও সেক্সি হওয়ার চেষ্টা করছি না’, দাবি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার