shono
Advertisement

‘পন্থকে বিয়ে করে নিন’, উর্বশীকে অনুরোধ ভক্তের, কী জবাব নায়িকার?

গাড়ি দুর্ঘটনার স্মৃতিকে পিছনে ফেলে সদ্য আইপিএলের বাইশ গজে ফিরেছেন ঋষভ পন্থ। এর মধ্যেই বিয়ে নিয়ে চর্চা!
Posted: 11:21 AM Mar 24, 2024Updated: 06:25 PM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনার স্মৃতিকে পিছনে ফেলে আইপিএলের বাইশ গজে ফিরেছেন ঋষভ পন্থ। ব্যাট হাতে চেনা ছন্দে দেখা গিয়েছে ভারতীয় ব্যাটারকে। এমন সময় ফের তাঁর সঙ্গে জুড়ে গেল উর্বশী রাউতেলার (Urvashi Rautela) নাম। এবার সরাসরি উঠল বিয়ের প্রসঙ্গ। ‘ঋষভকে বিয়ে করে নিন’, উর্বশীকে এমনই অনুরোধ ভক্তের। যাঁর জবাবও দিলেন নায়িকা।

Advertisement

উর্বশীর সঙ্গে ঋষভ পন্থের (Rishabh Pant) সম্পর্ক নিয়ে বরাবরই চর্চা হয়। এবার এই প্রসঙ্গ উঠে এল মডেল-অভিনেত্রীর এক সাম্প্রতিক সাক্ষাৎকারের সৌজন্যে। সেখানেই উর্বশীভক্তের এই মন্তব্যের কথা তোলা হয়। “ঋষভ পন্থকে ভুলে যাবেন না ম্যাডাম। উনি আপনাকে খুব সম্মান করেন। খুব ভালো রাখবে আপনাকে। ওনাকে বিয়ে করে নিন, আমরা খুব খুশি হব”, সোশাল মিডিয়ায় এমনই মন্তব্য করেছিলেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: ২৪-৩০ মার্চ Horoscope: টাকাপয়সা নিয়ে কারা সতর্ক থাকবেন? কাদের পাওনা আদায় হবে? জানুন রাশিফল]

ভক্তের এই প্রস্তাবের নিরিখেই নায়িকার প্রতিক্রিয়া চান সঞ্চালক। প্রথমে চুপ ছিলেন উর্বশী। তার পর বলেন, ‘নো কমেন্ট’। এদিকে ঋষভের নাম যখন হ্যাশট্যাগ লাগিয়ে কিছু বলতে বলা হয়, তখন উর্বশী বলেন, ‘হ্যাশট্যাগ হেলথ’। এতেই অনেকে মনে করছেন, ভালোবাসার আগুন পুরোপুরি নিভে যায়নি বিশেষ করে উর্বশী রাউতেলার ক্ষেত্রে।

প্রসঙ্গত, ২০১৮ সালে সম্পর্কে জড়িয়েছিলেন ঋষভ এবং উর্বশী। তবে তার মেয়াদ বেশিদিন টেকেনি। ২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’ জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। ‘ছোটু ভাইয়া তুমি ব্যাট বল খেলো’, পন্থকে খোঁচা দিয়েই নাকি এমন পোস্ট করেছিলেন উর্বশী। আবার ঋষভ লিখেছিলেন, “আমার পিছনে ঘোরা বন্ধ কর বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।” কিন্তু এখন এই বিরোধের আঁচ কমেছে বলেই মত নেটিজেনদের।

[আরও পড়ুন: ভরা ইডেনে ধূমপান শাহরুখের! ভাইরাল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement