shono
Advertisement

লোকসভার মুখে একসঙ্গে রাজ-মিঠুন, শুরু ‘অ্যাকশন’! তারকা বিধায়ক দিলেন বড় আপডেট

'মিঠুনদা'কে নিয়ে কী বললেন রাজ?
Posted: 08:09 PM Mar 13, 2024Updated: 08:09 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই লোকসভা ভোট। বাংলায় প্রচারের ময়দানে দেখা যাবে মোদির ‘স্টার সেনাপতি’ মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty)। মহাগুরু আগেভাগেই সেকথা জানিয়ে দিয়েছিলেন। আর তার প্রাক্কালেই মিঠুনকে দেখা গেল তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) সঙ্গে।

Advertisement

চব্বিশের লোকসভা নির্বাচনের ঘণ্টা ইতিমধ্যেই বেজে গিয়েছে। তার প্রাক্কালেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে তৃণমূলের তারকা বিধায়ক রাজ চক্রবর্তী। একে অপরের বিরোধী শিবিরের হলেও সৌজন্যবোধ বজায় রেখেছেন রাজ-মিঠুন। রাজনীতির ময়দানে বিজেপি-তৃণমূলের কাদা ছোঁড়াছুড়ি যতই হোক, সিনেমার সেটে কিন্তু মিঠুন সকলের ‘দাদা’। এবার লোকসভার মুখেই রাজ-মিঠুনের ‘অ্যাকশন শুরু’। ব্যাপারটা কী?

খোলসা করেই বলা যাক তাহলে। আসলে পরিচালক রাজের নতুন ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন ‘মিঠুনদা’। বুধবার শুটিং সেট থেকেই প্রকাশ্যে এল পয়লা দিনের কাজের ঝলক। শশব্যস্ত পরিচালক রাজ। মিঠুন চক্রবর্তীও ততোধিক অ্যাক্টিভ। কখনও ভাতের থালা হাতে দেখা গেল তাঁকে আবার কখনও বা পরিচালকের নির্দেশ মেনে একের পর এক শট দিচ্ছেন মহাগুরু। কে বলবে গত মাসেই হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা! রাজনৈতিক রং-দর্শনের উর্ধ্বে গিয়ে যাঁকে হাসপাতালে দেখতে ছুটেছিলেন বিজেপি-তৃণমূলের অনেকেই। সোহম চক্রবর্তীর সঙ্গে ‘শাস্ত্রী’র শুটিং শেষ করে এবার রাজের নতুন সিনেমার কাজে হাত দিয়েছেন মহাগুরু।

মিঠুনদার সঙ্গে কেমন চলছে শুটিং? বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তী জানালেন, “মিঠুনদা খুবই খুশি হয়ে গিয়েছেন শুটে এসে। বারবার ‘কেয়া বাত’ বলেও প্রশংসা করছেন। অনেকদিন বাদে এসভিএফ-এর সঙ্গে কাজ করছি। আদ্যোপান্ত পারিবারিক একটা গল্প।”

[আরও পড়ুন: ‘যতদিন তোমাদের বাবা বেঁচে আছে…’, আরিয়ান-সুহানার কাছে বড় প্রতিজ্ঞা শাহরুখের]

রাজনৈতিক দল-রং, মতাদর্শের উর্ধ্বে গিয়ে এর আগেও মিঠুনের সঙ্গে কাজ করেছেন দেব, সোহম। এবার সেই তালিকায় রাজ চক্রবর্তী। এসভিএফ-এর প্রযোজনায় দিন কয়েক আগেই টলিউডের চার জনপ্রিয় পরিচালককে নিয়ে হয়ে গিয়েছে ‘মহা মহরৎ’। যে তালিকায় রাজের পাশাপাশি রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়, জয়দীপ মুখোপাধ্যায়, দেবালয় ভট্টাচার্যরা।

[আরও পড়ুন: মিমিকে বলেছি, কী কাজ করেছ, কী বাকি? আমাকে জানাও: সায়নী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement