shono
Advertisement

সেন্সরের বাধা কাটিয়ে লেন্সবন্দি রণ-ঐশ্বর্যর শরীরী প্রেম!

চোখের চাউনিতে, আলতো শরীর ছোঁওয়ায় নিবিড় থেকে নিবিড়তর মুহূর্ত তৈরি করেছেন ঐশ্বর্য আর রণবীর! The post সেন্সরের বাধা কাটিয়ে লেন্সবন্দি রণ-ঐশ্বর্যর শরীরী প্রেম! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:24 PM Oct 18, 2016Updated: 04:30 PM Oct 18, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার না একটা বড়সড় ঝামেলা বেধে যায়!
শ্বশুরমশাই মোটেও ভাল ভাবে নেননি, ঘরের লক্ষ্মী প্রেম করে বেড়াবে হাঁটুর বয়সী ছোকরার সঙ্গে! তা সে যতই রুপোলি পর্দায় হোক না কেন! শয্যাদৃশ্যটা তো আর মিথ্যে নয়। তাও আবার একবার নয়, দু’বার নয়, গুণে গুণে তিনবার! অতএব, অমিতাভ বচ্চনের নির্দেশে তাঁর সেন্সর বোর্ডের বন্ধুরা কুচ করে কেটে দিলেন ঐশ্বর্য রাই বচ্চন আর রণবীর কাপুরের ধোঁয়া-ওঠা শয্যাদৃশ্য তিনটে। করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবি থেকে।

Advertisement


পরিণতি? ঐশ্বর্য আর রণবীরের পাগল করে দেওয়া এক ফটোশুট। ফিল্মফেয়ার পত্রিকার জন্য এই ফটোশুটটি করেছিলেন তাঁরা। অবশ্যই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রচারের জন্যই। কিন্তু মজা হল, ছবিতে তাঁদের যৌনদৃশ্য আটকে দেওয়া হলেও পত্রিকার পাতায় তা করা সম্ভব হল না।

Careful. This might set your screen on fire! #RanbirKapoor and #AishwaryaRaiBachchan cover shoot

A photo posted by Dharma Productions (@dharmamovies) on

ফটোশুটে যে যথেষ্ট পরিমাণে নায়ক-নায়িকার অনাবৃত শরীর দেখা গিয়েছে, তা নয়! ছবিগুলো তো দেখতে পাচ্ছেনই। এখানে রসায়ন গভীর হয়েছে অন্য ভাবে। চোখের চাউনিতে, আলতো শরীর ছোঁওয়ায় নিবিড় থেকে নিবিড়তর মুহূর্ত তৈরি করেছেন ঐশ্বর্য আর রণবীর।


ইচ্ছে হলে ডাউনলোড করে রেখে দিতে পারেন ছবিগুলো! কে বলতে পারে, বিগ বি’র নির্দেশে পত্রিকার এই সংখ্যাটা যদি বাজার থেকে উঠিয়ে নেওয়া হয়!

The post সেন্সরের বাধা কাটিয়ে লেন্সবন্দি রণ-ঐশ্বর্যর শরীরী প্রেম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement