shono
Advertisement

দিশার নাম নিয়ে টাইগারকে খোঁচা অক্ষয়ের, ‘খিলাড়ি’র মন্তব্যে শোরগোল

কোথায় ঘটেছে এই ঘটনা?
Posted: 07:17 PM Mar 26, 2024Updated: 07:17 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে প্র্যাঙ্কস্টার হিসেবে খ্যাতি রয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar)। সুযোগ পেলে কাউকে ছাড়েন না তিনি। অক্ষয়ের এই স্বভাবের সাম্প্রতিক শিকার হলেন টাইগার শ্রফ। ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ সিনেমার ট্রেলার লঞ্চে দিশা পাটানির নাম নিয়ে জ্যাকিপুত্রকে খোঁচা দিয়ে বসলেন বলিউডের ‘খিলাড়ি’।

Advertisement

‘রাউডি’ মেজাজেই ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ সিনেমার ট্রেলার লঞ্চে হাজির হয়েছিলেন অক্ষয় ও টাইগার (Tiger Shroff)। দুই নায়কের সঙ্গী ছিলেন মানুষী ছিল্লার ও আলায়া ফার্নিচারওয়ালা। আচমকা অক্ষয়কে প্রশ্ন করা হয়, সিনিয়র হিসেবে টাইগারকে কী পরামর্শ দেবেন তিনি? জবাব যেন অভিনেতার মুখে সাজানো ছিল। তিনি বলেন, “আমি শুধু টাইগারকে এটাই বলব যে টাইগার তুমি সবসময় একই দিশায় নজর রাখবে।”

[আরও পড়ুন: উর্মিলাকে ‘পর্নস্টার’ বলেছিলেন কঙ্গনা! পুরনো ভিডিও শেয়ার করে তোপ কংগ্রেস নেতার]

প্রথমে বেশ গম্ভীরভাবেই কথা বলছিলেন অক্ষয়। কিন্তু পরে হেসে ফেলেন তিনি। ততক্ষণে মানুষী ও আলায়াও হাসতে শুরু করেছেন। ছবির অন্যতম প্রযোজক জ্যাকি ভাগনানি হাসতে হাসতে এসে টাইগারকে জড়িয়ে ধরেন। অপ্রস্তুত টাইগারের মুখেও ছিল হাসি। যেন এভাবেই তিনি পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছিলেন।

টাইগার ও দিশার নাকি প্রায় ছবছরের সম্পর্ক ছিল। দুজনকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে। কিন্তু আচমকাই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়ে নেন। এর নেপথ্যে কারণ কী তা জানা যায়নি। তবে ব্রেকআপের পরও নাকি টাইগারের পরিবারের সঙ্গে দিশার খুব ভালো সম্পর্ক। এমনকী অভিনেতার মা আয়েশা শ্রফের সঙ্গে দিশাকে রেস্তরাঁতেও দেখা গিয়েছে। সেই সময়ই প্রশ্ন উঠেছিল, তাহলে কি ভাঙা সম্পর্ক জোড়া লাগছে? এই প্রশ্নই যেন নিজের ঠাট্টার মাধ্যমে আবারও উসকে দিলেন অক্ষয়। সত্যি কী, তা ভবিষ্যতেই জানা যাবে। আপাতত অক্ষয়-টাইগারের পাখির চোখ ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। আগামী ১০ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: মাইনাস ৬ ডিগ্রিতেও ‘ফেলুদা’র বেশে টোটা, হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করছেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement