shono
Advertisement

‘পাঠানে’ছিলেন সলমন, ‘জওয়ান’ছবিতে আল্লু অর্জুন, ছবি হিট করাতে শাহরুখের নতুন ফন্দি!

সম্প্রতি প্রকাশ্যে এসেছে শাহরুখের 'জওয়ান' লুক।
Posted: 04:58 PM Feb 13, 2023Updated: 07:16 PM Feb 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খান ছিলেন ‘পাঠান’ ছবিতে। আর ‘জওয়ান’ ছবির জন্য শাহরুখ বাছলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অরবিন্দকে! হ্যাঁ, বলিউড এখন এই খবরেই মজেছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। জনপ্রিয় দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় ‘জওয়ান’ (Jawan) ছবিতে অভিনয় করছেন শাহরুখ (Shahrukh Khan)। সম্প্রতি ছবির ফার্স্টলুকেই চমকে দিয়েছিলেন তিনি। পোস্টারে মুখে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় দেখা গিয়েছে কিং খানকে। এদিন যে শুটিংয়ের ছবি ভাইরাল হয়েছে তাতেও শাহরুখের মুখে কাপড় জড়ানো রয়েছে। কালো পোশাক রয়েছে তাঁর পরনে। আর চোখে রয়েছে ক্ষিপ্রতা। ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, জওয়ান ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে আল্লু অর্জুনকে। শোনা গিয়েছে, ছবিতে আল্লুর চরিত্রটি ছোট হলেও, বেশ গুরুত্বপূর্ণ। তবে এই নিয়ে এখনও পর্যন্ত আল্লুর কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: জামাই সুপারহিট! রিসেপশন পার্টিতে ‘কালা চশমা’র তালে নাচলেন কিয়ারা-সিদ্ধার্থ, ভাইরাল ভিডিও]

বক্স অফিসে পাঠানের ঝড় অব্যাহত। হিসেব বলছে, ইতিমধ্য়েই বিশ্বজুড়ে ৯৫০ কোটি টাকা আয় এই ছবির। ৫৭ বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাঁকে দেখে এখনও বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। ‘জওয়ান’-এর (Jawan) ক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: চুরি করা হয়েছে ‘কান্তারা’ ছবির গান! পরিচালক ঋষভকে তলব কেরল পুলিশের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement