shono
Advertisement

‘আমি প্রেমিক, বিকৃত-দোষী নই’! নবনীতার সঙ্গে বিচ্ছেদের উত্তাল সময়ে উপলব্ধি জিতুর

অভিনেতার পোস্টে মানসিক যন্ত্রণার ইঙ্গিত!
Posted: 01:53 PM Jul 28, 2023Updated: 01:53 PM Jul 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায়ে আসতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন টলিউডের জনপ্রিয় জুটি জিতু-নবনীতা।

Advertisement

মাস ঘুরতে চলল। গত ২৯ জুন সোশ্যাল মিডিয়ায় জিতু কামালের (Jeetu Kamal) সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করে হইচই ফেলে দিয়েছিলেন নবনীতা দাস (Nabanita Das)। টলিউডের এই মিষ্টি জুটির দাম্পত্য ভাঙার খবরে নেটপাড়ায় চর্চার অন্ত নেই! বিয়ে ভাঙার খবর দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে যাচ্ছেন জিতু-নবনীতা। এবার বিচ্ছেদের উত্তাল সময়ে এক উপলব্ধির কথা জানালেন অভিনেতা।

কবিতার আদলে নিজের মানসিক পরিস্থিতির কথা ব্যক্ত করেছেন জিতু কামাল। লিখলেন- “আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই/ আমি দোষারোপ, দোষী নই।।” স্বাভাবিকভাবেই ‘পর্দার মাণিকের’ পোস্টে ফের বিচ্ছেদ-প্রসঙ্গ টানলেন অনুরাগীরা। সম্পর্ক ভাঙনের যন্ত্রণাকেই যে তিনি এমন কাব্যিক আকার দিয়েছেন, নেটপাড়ার একাংশের ইঙ্গিত সেদিকেই।

[আরও পড়ুন: ক্লান্ত পথিকরা শুধু মুখে না ফিরে যান! ‘মানবিক’ অরিজিতের বাড়ির সামনে রাখা জল-নকুলদানা]

প্রসঙ্গত, বিচ্ছেদের ঘোষণার পরপরই বিদেশে নতুন ছবির শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছিলেন জিতু কামাল। পরিচালনায় কমলেশ্বর মুখোপাধ্যায়। এই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কানাঘুষো শোনা গিয়েছিল তৃতীয় ব্যক্তির প্রবেশেই নাকি জিতু-নবনীতার সম্পর্কে ভাঙন। অনেকেই শ্রাবন্তীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। তবে ফেসবুক লাইভে সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন নবনীতা দাস। শুট শেষ করে সম্প্রতি কলকাতায় ফিরেছেন জিতু। এরপরই তাঁর ফেসবুকে একের পর এক পোস্টে বিচ্ছেদের কঠিন সময়ের ইঙ্গিত মিলছে।

[আরও পড়ুন: হাতে ত্রিশূল, গলায় রুদ্রাক্ষ! ‘ব্যোমকেশ’ ট্রেলার দেখে দেব-ভক্তরা বলছেন, ‘খোকাবাবু খেলা হবে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement