shono
Advertisement

‘ওরা বলেছিল ঝড় আসলে উড়ে যাবে’! ফ্ল্যাট বিতর্কের মাঝে নুসরতের জবাব, ‘আমিই ঝড়’

সপ্তাহান্তে আচমকাই কেন এমন উপলব্ধি নুসরত জাহানের?
Posted: 06:29 PM Sep 17, 2023Updated: 06:29 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবারই সত্য উন্মোচনের উপলব্ধি হয়েছিল নুসরত জাহানের। এবার রবিবাসরীয় বিকেলে সাংসদ অভিনেত্রীর দাপুটে পোস্ট। সদর্পে বললেন, “আমিই ঝড়।”

Advertisement

প্রসঙ্গত, ফ্ল্যাট দুর্নীতি মামলার পর থেকেই বিতর্কের শিরোনামে নুসরত জাহান (Nusrat Jahan)। গত সোমবার আলিপুর দায়রা আদালতে অভিনেত্রী স্বস্তি পেলেও মঙ্গলবার টানা ৬ ঘণ্টা ইডির ম্যারাথন জেরার মুখোমুখি হতে হয়েছিল তারকা সাংসদকে। এবার পোস্টের মাধ্যমেই নিজের ঝাঁজ বুঝিয়ে দিলেন নুসরত। জানিয়ে দিলেন যে যত ঝড়-ঝাপটাই আসুক না কেন, তিনি ঠিক মাথা তুলে দাঁড়িয়ে থাকতে পারবেন।


ফ্ল্যাট বিতর্কে জড়িয়ে সাংসদ অভিনেত্রীকে বেজায় সমালোচনার মধ্যে পড়তে হয়েছে। অনেকেই আঙুল তুলেছেন তাঁর দিকে। এবার ঝাঁজালো পোস্টের মাধ্যমেই নুসরত জাহান বুঝিয়ে দিলেন যে, তিনি দমে থাকার পাত্রী নন! রবিবাসরীয় বিকেলে সকলে যখন ছুটির আমেজে মেতে, তখন সাংসদ অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে লেখা- “ওরা ফিসফিস করে বলেছিল, ঝড় এলে তুমি উড়ে যাবে। কিন্তু ওদের কাছে পালটা উত্তর গেল, আমিই ঝড়…।” এই পোস্টের মাধ্যমেই যে টানাপোড়েনের মাঝে দৃঢ় মানসিকতার কথা বুঝিয়ে দিয়েছেন নুসরত, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

[আরও পড়ুন: ১২ লক্ষ টাকার প্রতারণা! কলকাতায় জারি গ্রেপ্তারি পরোয়ানা, বিপাকে সলমনের নায়িকা জারিন খান]

এদিকে শনিবার নিজের ইনস্টা স্টোরিতে অভিনেত্রীর পোস্টে লেখা ছিল- “সত্যি চিরন্তন, অপরিবর্তিত। যদিও পরিস্থিতি নির্বিশেষে তাতে রং চড়িয়ে বিকৃত করার চেষ্টা চলে বিভিন্ন সময়ে। তবে সত্যিটা ঠিক সামনে আসবেই। আর যাঁরা এই সত্যিটা বোঝেন না, তাঁরা ঠিক একদিন ধ্বংস হবে।” ফ্ল্যাট দুর্নীতি মামলা, ইডির ব়্যাডারে পড়েই কি সাংসদ অভিনেত্রীর এমন উপলব্ধি? সেই উত্তর যদিও অধরা, তবে নুসরতের পর পর ঝাঁজালো ইঙ্গিতপূর্ণ পোস্টে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘এবার কাজ থেকে একটু ছুটি নিয়ে মজা করুন’, মোদির জন্মদিনে আবদার শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement