shono
Advertisement

সত্যিই কি সিধু মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা? পাঞ্জাবি গায়কের বাবার ফেসবুক পোস্ট ঘিরে প্রশ্ন

৫৮ বছরে ফের অন্তঃসত্ত্বা সিধু মুসেওয়ালার মা, এমনটাই শোনা গিয়েছিল।
Posted: 10:14 AM Mar 13, 2024Updated: 10:14 AM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্তঃসত্ত্বা প্রয়াত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মা। ফেব্রুয়ারি মাসে এমনই খবর শোনা গিয়েছিল। সূত্রের খবর ছিল, আইভিএফের মাধ্যমে ৫৮ বছর বয়সে গর্ভ ধারণ করেছেন চরণ কৌর। সেই খবর কি আদৌ সত্যি? এমন প্রশ্ন উঠল গায়কের বাবা বলকৌর সিংয়ের ফেসবুক পোস্টের জেরে।

Advertisement

২৯ মে ২০২২। একের পর এক গুলিতে ঝাঁজরা হয়ে গিয়েছিল পাঞ্জাবি সঙ্গীতশিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালার শরীর। বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি। ছেলেকে হারিয়ে ভেঙে পড়েছিলেন চরণ কৌর। কিন্তু চলতি বছরেই আবার তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শোনা যায়। যমজ সন্তানের জন্ম দেবেন চরণ, এমনও রটনা রটে।

[আরও পড়ুন: লোকসভা জিততে মরিয়া বিজেপির হাতিয়ার CAA! ক্ষিপ্ত কমল হাসান, থলপতি বিজয়]

এই পরিস্থিতিতেই পাঞ্জাবি ভাষায় নিজের ফেসবুক পেজে বলকৌর সিং লেখেন, “সিধুর ফ্যানরা যাঁরা আমাদের নিয়ে চিন্তা করছেন তাঁদের কাছে আমরা কৃতজ্ঞ। কিন্তু আপনাদের কাছে অনুরোধ, আমাদের পরিবারকে নিয়ে ছড়ানো গুজবে বিশ্বাস করবেন না। পরিবারের পক্ষ থেকে যেকোনও খবর আপনাদের সঙ্গে শেয়ার করা হবে।”

বলকৌর সিংয়ের এমন কথার মানে কী? চরণ কৌর কি আদৌ গর্ভবতী? নাকি নিজের শব্দের মাধ্যমে তিনি শুধু যমজ সন্তানের গুজবের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন? এমন প্রশ্ন বিভিন্ন মহলে। উত্তর ভবিষ্যৎই দিতে পারবে।

[আরও পড়ুন: উপাচার্য নিয়োগ নিয়ে ফের সুপ্রিম কোর্টের ‘বিরক্তি’র মুখে রাজ্যপাল! ২ সপ্তাহের জন্য স্থগিত মামলা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement