shono
Advertisement

কমেছে অনুরাগীদের সংখ্যা, প্রতি রবিবার ফ্যানদের সঙ্গে সাক্ষাৎ নিয়ে মন খোলা চিঠি অমিতাভ বচ্চনের

ঠিক কী লিখলেন অমিতাভ?
Posted: 09:41 AM Nov 01, 2022Updated: 09:41 AM Nov 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল কথায় কথায় খুব নস্ট্য়ালজিক হয়ে পড়ছেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন। বার বার ফিরে যাচ্ছেন তাঁর ফেলা আসা দিনগুলোতে। তাই তো কেবিসির মঞ্চে খেলার ফাঁকে ফাঁকে নিজের যৌবনকালের গল্প অনুরাগীদের কাছে তুলে ধরছেন। তবে এবার আর কেবিসির মঞ্চ নয়। বরং নিজের ব্লগে মনের কথা লিখে ফেললেন বিগ বি। তাঁর কথায় উঠে এল কীভাবে দিন দিন তাঁর বাড়ির সামনে অনুরাগীদের ভিড় কমছে। শুধু তাই নয়, কীভাবে অনুরাগীদের ব্যবহার বদলাচ্ছে প্রতিদিন।

Advertisement

ঠিক কী লিখলেন অমিতাভ?

অমিতাভ লিখলেন, ”বাড়ির বাইরে অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ বরাবরই আমার খুব পছন্দের ব্যাপার। আমার প্রতি অনুরাগীদের উন্মাদনা, ভালবাসাকে আমি সম্মান করি। কিন্তু গত কয়েক বছর ধরে লক্ষ্য করছি, অনুরাগীদের সংখ্য়া একটু হলেও কমেছে। বিশেষ করে তাঁদের আচরণ অনেকটাই বদলে গিয়েছে। আগে আমাকে দেখলে যে আনন্দের জোয়ার উঠত, তা কিছুটা হলেও কমেছে। বরং সেই জায়গায় মোবাইল ক্যামেরার খচখচানিই বেড়ে গিয়েছে।”

[আরও পড়ুন: জুটিতে রাজদীপ ও সুস্মিতা, আসছে নতুন ধারাবাহিক ‘নাগপঞ্চমী’! গুঞ্জন টলিপাড়ায় ]

অমিতাভ তাঁর ব্লগে আরও লেখেন, ”অনুরাগীদের সঙ্গে এই দেখা করাটা আমার কাছে বরাবরই খুবই প্রিয় বিষয়। অনেকটা রোজকার প্রার্থনার মতো। আর তাই তো পায়ের জুতো খুলে অনুরাগীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করি আমি। তবে একটা জিনিস বুঝেছি, কোনও কিছুই স্থায়ী নয়, যত দিন এগোবে ততই সব কিছু বদলে যাবে।”

সদ্য আশিতে পা দিয়েছেন অমিতাভ। বহু বছর ধরে রবিবার তাঁর বাড়ি জলসার সামনে অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিনি। তবে করোনাকালে কিছুদিনের জন্য সেটা বন্ধ রেখেছিলেন। করোনা মিটতেই ফের অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ শুরু করেছেন বিগ বি। সেই সাক্ষাৎ নিয়েই নিজের ব্লগে মনের কথা বললেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

[আরও পড়ুন: ‘অভিনয় করলেই শরীর ভাল থাকবে’, শুটিং ফ্লোরে সোনালির সঙ্গে আড্ডার স্মৃতিচারণা ‘খড়ি’ সোলাঙ্কির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement