shono
Advertisement

ঋণ পরিশোধে ‘অস্বীকার’! মা, বোন-সহ শিল্পা শেট্টিকে তলব আদালতের

আগামী ২৮ ফেব্রুয়ারি হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।
Posted: 09:41 AM Feb 13, 2022Updated: 12:50 PM Feb 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে শিল্পা শেট্টি (Shilpa Shetty)। এবার তাঁর বিরুদ্ধে উঠল আর্থিক প্রতারণার অভিযোগ। তিনি সময়মতো ঋণ পরিশোধ করেননি বলেই জানা গিয়েছে। সে কারণেই শিল্পা, তাঁর বোন শমিতা এবং মাকে তলব করল আন্ধেরি আদালত। আগামী ২৮ ফেব্রুয়ারি হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

পারহাদ আমরা নামে এক ব্যবসায়ীর এই মর্মে জুহু থানায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, গত ২০১৫ সালে শিল্পার বাবা তাঁর কাছ ২১ লক্ষ টাকা ঋণ নিয়েছিলেন। কথা ছিল ২০১৭ সালের জানুয়ারির মধ্যে ওই টাকা ফেরত দেবেন তিনি। তবে সে টাকা ওই ব্যবসায়ী এখনও ফেরত পাননি। বর্তমানে শিল্পার বাবা প্রয়াত। বলিউড অভিনেত্রী, তাঁর বোন শমিতা এবং মা সুনন্দা ওই টাকা ফেরত দিতে অস্বীকার করছেন বলেই দাবি ব্যবসায়ীর। সে কারণেই পুলিশের দ্বারস্থ হন তিনি। ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে বলিউড অভিনেত্রী, তাঁর মা এবং বোনকে তলব করেছে আন্ধেরি আদালত। চলতি মাসের ২৮ তারিখ হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তলব প্রসঙ্গে অভিনেত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: ‘হিজাব পরোনি কেন?’, কাশ্মীরের উচ্চমাধ্যমিক টপারকে আক্রমণ মৌলবাদীদের, যোগ্য জবাব ছাত্রীর]

উল্লেখ্য, পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা জড়িয়ে পড়ায় গত বছর শিল্পা শেট্টির জীবনে তুমুল ঝড় উঠেছিল। যেভাবে গোটা দুনিয়া শিল্পা ও রাজ কুন্দ্রার (Raj Kundra) সম্পর্ক, পর্নকাণ্ডে যোগ নিয়ে নানা কুমন্তব্য করা শুরু করেছিলেন, তাতে শিল্পার সংসার প্রায় ভেঙেই যাচ্ছিল। শিল্পা সবাইকে অনুরোধ করেছিলেন তাঁর ব্যক্তিগত জীবনকে কাটাছেঁড়া। তবে সেই ঝড় এখন অনেকটাই থেমেছে। জেল থেকে ঘরে ফিরেছেন রাজ কুন্দ্রাও।

সম্প্রতি শিল্পার নামে ৩৮.৫ কোটি টাকার সম্পত্তি হস্তান্তর করেছেন স্বামী। স্কোয়ারফিট ইন্ডিয়া ডট কম নামের এক ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, রাজ কুন্দ্রা শিল্পাকে ৩৮.৫ কোটি মূল্যের মোট ৫ টি ফ্ল্যাট হস্তান্তর করেছেন। জানা গিয়েছে, শিল্পা শেট্টির কাছে স্থানান্তরিত সম্পত্তির মোট এলাকা ৫,৯৯৬ বর্গফুট। ফের নতুন করে যখন সব গুছিয়ে নিতে শুরু করেছেন শিল্পা, ঠিক তখনই আবার নতুন বিতর্ক। আর তা নিয়ে শোরগোল শুরু বলিপাড়ায়।

[আরও পড়ুন: সময় দেন না পরিবারে, খুন করে ব্যক্তির দেহ ৮ তলা থেকে ছুঁড়ে ফেলল স্ত্রী ও ছেলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement