shono
Advertisement

Animal Movie Review: বক্স অফিসে ৫টি রেকর্ড ভাঙল রণবীরের ‘অ্যানিম্যাল’, শাহরুখের ‘জওয়ান’কে টেক্কা দিতে পারল?

রণবীরের 'অ্যানিম্যাল' নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।
Posted: 04:35 PM Dec 02, 2023Updated: 06:17 PM Dec 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেউ বলছেন ভালো ছবি, কেউ বলছেন খুবই রক্তারক্তি কাণ্ড। রণবীরের ‘অ্যানিম্যাল’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া। তবে একটি ব্যাপারে সবাই একমত, রণবীরের অভিনয়। ‘অ্যানিম্যাল’ ছবিতে নিজেকে উজার করে দিয়েছেন ঋষিপুত্র। ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও, এক মুহূর্তে ভিকি কৌশলের ‘স্যাম বাহাদুর’কে দশগোল দিয়ে বক্স অফিস কাঁপাচ্ছেন ‘অ্যানিম্যাল’ রণবীর। হিসেব বলছে, ইতিমধ্য়েই ৫ টি রেকর্ড ভেঙেছে এই ছবি।

Advertisement

১) কেরিয়ারের গ্রাফ একটি নিচের দিকেই যাচ্ছিল রণবীরের। বেশ কয়েকটি ছবি ফ্লপ হয়েছিল। অবশেষে হিটের মুখ দেখলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবি থেকে। তার পর টুক করে হিট করে গেল ‘তু ঝুটি ম্যায় মাক্কার’। বক্স অফিসের অঙ্ক বলছে, এর আগে রণবীরের অন্যকোনও ছবি মুক্তির প্রথম দিনই এতবেশি ব্যবসা করেনি। হিসেব অনুযায়ী, শুক্রবারই ‘অ্যানিম্য়াল’ ঝুলিতে পুরেছে ৩৭ কোটি টাকা।

[আরও পড়ুন: ‘কড়ক সিং’ হিসেবে পঙ্কজ ত্রিপাঠীকে পাওয়া কতটা কঠিন ছিল? জানালেন অনিরুদ্ধ]

২) ২০২৩ সালে বক্স অফিসকে হাতের মুঠোয় রেখেছেন শাহরুখ খান। তাঁর ‘পাঠান’ ছবি ব্লকবাস্টার। কিন্তু ‘পাঠান’কে টপকে ‘জওয়ান’ দুরন্ত ব্যবসা করে এখন বলিউডের সবচেয়ে সফল ছবি। তার পরেই রয়েছে সানি দেওলের ‘গদর ২’। এদের থেকে পিছিয়ে থাকলেও, সলমনের ‘টাইগার ৩’ কিন্তু দৌঁড়ে রয়েছে। তবে হিসেব বলছে, সলমনের টাইগারকে হারিয়ে ‘অ্যানিম্যাল’ এখন ওপেনিং কালেকশনে ‘জওয়ান’-এর পরেই।

৩) সেন্সর বোর্ড ‘অ্যানিম্যাল’কে দিয়েছে ‘A’ সার্টিফিকেট। স্বভাবতই, প্রথম থেকেই এই ছবি নির্দিষ্ট করে দেয় দর্শক। অনেক সময়ই দেখা গিয়েছে, ‘A’ সার্টিফিকেট পাওয়া ছবি ব্যবসায়িক দিক থেকে পিছিয়ে যায়। তবে রণবীরের অ্যানিম্যাল ছবির ক্ষেত্রে এই অঙ্ক একেবারেই মিলল না। হিসেব বলছে, ‘A’ সার্টিফিকেট পেয়েও ছবিটি সেরা ওপেনিং দিয়েছে। 

৪) পরিচালক সন্দীর রেড্ডি ভাঙ্গা এর আগেও ব্লকবাস্টার দিয়েছেন। যেমন, দক্ষিণে ‘অর্জুন রেড্ডি’ এবং বলিউডে ‘কবীর সিং’। তবে ফিল্ম সমালোচকরা বলছেন, ভাঙ্গার ‘অ্যানিম্যাল’ প্রথম দিনই যে ব্যবসা দিয়েছে, তা ভাঙ্গার আগের ছবিগুলো দিতে পারেনি।

৫) ধরা হয়, উৎসবের মরশুমে বক্স অফিসে যেকোন ছবিরই কপাল খুলে যায়। কিন্তু উৎসবের শেষের পরেও, ‘অ্য়ানিম্যাল’ দুরন্ত দৌঁড় শুরু করেছে। ফেস্টিভ ছাড়া কোনও ছবির শুরুটা এত ভালো, তা বলিউডে আগে দেখা যায়নি।

[আরও পড়ুন: ‘কড়ক সিং’ হিসেবে পঙ্কজ ত্রিপাঠীকে পাওয়া কতটা কঠিন ছিল? জানালেন অনিরুদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement