shono
Advertisement

নতুন ছবির জন্য দেদার খাটছেন অঙ্কুশ, জানেন কী করলেন নায়ক?

ক্লিক করে ছবিতেই দেখে নিন নায়কের কীর্তি। The post নতুন ছবির জন্য দেদার খাটছেন অঙ্কুশ, জানেন কী করলেন নায়ক? appeared first on Sangbad Pratidin.
Posted: 06:21 PM Mar 15, 2018Updated: 06:36 PM Mar 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কেল্লাফতে’ করেই টলিউডে প্রবেশ করেছেন। দেব-জিতের পাশাপাশি টলিউডে প্রতিষ্ঠিত করেছেন নিজেকেও। অঙ্কুশ। যে নামের অনুরাগীর সংখ্যা এ বঙ্গে কম নেই। নিজের এই খ্যাতিকে শিখরে নিয়ে যেতে চান অঙ্কুশ। আর তার জন্য বেশ মেহনত করছেন টলিউডের ‘ইডিয়ট’। পরিচালক বাবা যাদবের নতুন ছবি ‘D4Dance’-এ দেখা যাবে তাঁকে। আর এর জন্য পারফেক্ট বডি তৈরি করার কাজে লেগে পড়েছেন অঙ্কুশ। সাফল্যের কাছাকাছি যে তিনি পৌঁছে গিয়েছেন। সে নমুনা মিলল সোশ্যাল মিডিয়াতেই। নিজের টোনড বডির ছবি নিজেই পোস্ট করেছেন অভিনেতা।

Advertisement

 

[অনস্ক্রিন চুমুতে আপত্তি, কাজ হারালেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী]

কিছুদিন আগেই হয়ে গিয়েছে ছবির ‘শুভ মহরৎ’। জানা গিয়েছে, ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। তবে এরই মধ্যে অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। জ্বরে কাবু হয়ে গিয়েছিলেন তিনি। তবে হাল ছাড়েননি অঙ্কুশ। একটু বিশ্রাম নিয়েই ফিরেছেন কাজে।

 

[কী লুকিয়ে জঙ্গি মনে? সন্ত্রাসের চোখ রাঙানি নিয়ে হাজির ‘ওমের্তা’র ট্রেলার]

২০১৭ সালে দু’টি সিনেমা মুক্তি পেয়েছিল অভিনেতার। নুসরত-সায়ন্তিকার সঙ্গে ‘আমি যে কে তোমার’। আবার নুসরতের সঙ্গেই ‘বলো দুগ্গা মাঈকি’। নতুন বছরের শুরুতেই ‘D4Dance’। যার জন্য অভিনয়ের পাশাপাশি নিজের শরীরেরও ভোলবদল করে ফেলেছেন অঙ্কুশ।

[বিগ বি ভেবে নেটদুনিয়ায় ভাইরাল এই ছবি, সত্যিটা জানেন?]

The post নতুন ছবির জন্য দেদার খাটছেন অঙ্কুশ, জানেন কী করলেন নায়ক? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার