shono
Advertisement

Arijit Singh: মঞ্চে খুঁড়িয়ে হাঁটছেন অরিজিৎ সিং, কী হল তারকার?

ভিডিও দেখে উদ্বিগ্ন অনুরাগীরা।
Posted: 07:07 PM Nov 25, 2023Updated: 09:43 PM Nov 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিং (Arijit Singh) মানেই ম্যাজিক। এমন এক এক সুরের মূর্ছনা যাতে মন্ত্রমুগ্ধ হয়ে যান শ্রোতা। এই অরিজিৎ আবার মাটির মানুষ। আড়ম্বরহীন তাঁর জীবন। এমন মানুষের কিছু হলেই উদ্বেগের সৃষ্টি হয়। সম্প্রতি শিল্পীর নেপাল কনসার্টের আগের মুহূর্তের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে গায়ককে খুঁড়িয়ে হাঁটতে দেখা যাচ্ছে। এতেই উদ্বিগ্ন অনুরাগীরা।

Advertisement

চরকির মতো ঘুরে বেড়ান অরিজিৎ। একদিকে বলিউডে শাহরুখ, সলমনদের জন্য কণ্ঠ দিচ্ছেন, অন্যদিকে পর পর কনসার্ট করে যাচ্ছেন। নেপালের কনসার্টের আগে স্টেজে মহড়া দিচ্ছিলেন অরিজিৎ। শিল্পীর পরনে ছিল ছাই রঙের ট্র্যাক প্যান্ট আর সবুজ জ্যাকেট। হাতে ছিল গিটার। তা হাতে নিয়েই মঞ্চে গান গাইতে গাইতে হাঁটছিলেন অরিজিৎ। রীতিমতো পা টেনে হাঁটতে হচ্ছিল তারকাকে।

[আরও পড়ুন: বিকিনি পরে বিতর্ককে চুম্বন, কে এই মণিপুরী কন্যা যিনি হচ্ছেন রণদীপ হুডার ঘরনি?]

প্রিয় তারকার পায়ে কী হয়েছে? তা নিয়ে প্রশ্ন করা হয়েছে কমেন্ট বক্সে। “কেন এভাবে হাঁটছেন?” তা জানতে চাওয়া হয়েছে। তবে দেখে মনে হচ্ছে, কোনও কারণে হালকা চোট পেয়েছেন গায়ক। কারণ তার পরই আবার দিব্যি কনসার্টে গান গেয়েছেন। নেপালি গানও গেয়েছেন অরিজিৎ।

বলিউডে এখন বিগ বাজেট ছবি মানেই অরিজিৎ সিংয়ের কণ্ঠ। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’ সবেতেই অরিজিতের কণ্ঠের উপর ভরসা রেখেছেন শাহরুখ খান। ওদিকে আবার সলমন খান অরিজিতের সঙ্গে তিক্ততা মিটিয়ে নিয়েছেন। তাই এই প্রথমবার সলমন খানের জন্য ‘টাইগার ৩’ সিনেমায় গান গেয়েছেন জিয়াগঞ্জের ভূমিপুত্র।

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল’-এর ভয়ংকর ভিলেন হতে কড়া ট্রেনিং ববির, প্রিয় খাবার ছুঁয়েও দেখেননি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement