shono
Advertisement

ছেলের নাম মাদককাণ্ডে, ভাবমূর্তি শোধরাতেই আরিয়ানকে নিয়ে ‘কফি উইথ করণে’ শাহরুখ!

আগস্ট থেকেই ডিজনি-হটস্টারে শুরু হবে এই শো।
Posted: 04:56 PM Jun 17, 2023Updated: 04:56 PM Jun 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করণ জোহরের টক শো ‘কফি উইথ করণ’ মানেই চমক। আর বিতর্ক তো এই শোয়ের অন্যতম টিআরপি ধরে রাখার হাতিয়ার। এইসব কাণ্ডকে সঙ্গে নিয়ে ফের করণ হাজির হচ্ছেন বলিউডের সবচেয়ে হইচই ফেলে দেওয়া টক শো নিয়ে। আগস্ট থেকেই ডিজনি-হটস্টারে শুরু হবে এই শো। আর এবারে প্রথম এপিসোডেই ছক্কা হাঁকাতে চলেছেন করণ। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এবারের সিজনের প্রথম এপিসোডে একসঙ্গে দেখা যাবে বাদশা ও তাঁর পুত্রকে। অর্থাৎ শাহরুখ আর আরিয়ানকে সঙ্গে নিয়েই করণ শুরু করবেন তাঁর এবারের সিজন।

Advertisement

বাবা শাহরুখের ‘পাঠান’ ছবি বক্স অফিসে রেকর্ড গড়েছে। অন্য়দিকে, ছেলে আরিয়ান পরিচালক হিসেবে সিরিজ তৈরি করছেন। তার উপর তো রয়েইছে আরিয়ানের পোশাক ব্যবসা। সব মিলিয়ে আরিয়ান এখন মাদক বিতর্ক ভুলে নিজের কেরিয়ার গড়তেই কোমর বেঁধেছেন। শোনা যাচ্ছে, ছেলে আরিয়ানের প্রচারেই নাকি কফি উইথ করণে আসতে রাজি হয়েছেন শাহরুখ। তবে এখানেই শেষ নয়, চমক রয়েছে আরও। শোনা যাচ্ছে, শাহরুখ-আরিয়ান ছাড়াও এই শোয়ে টুক করে আসতে পারেন গৌরী খানও।

[আরও পড়ুন: মোদি যখন গীতিকার…, এই মহৎ কারণে প্রধানমন্ত্রীর লেখা গান গাইবেন গ্র্যামি জয়ী গায়িকা]

মাদক কাণ্ডের পর ছেলে আরিয়ানকে নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন শাহরুখ। তবে ধীরে ধীরে সেই দুঃসময় কাটিয়ে আরিয়ান নিজের পায়ের মাটি খুঁজে পেয়েছেন। আর এ ব্যাপারে প্রথম থেকে পাশে পেয়েছেন বাবা শাহরুখকে। এবারটাও আরিয়ান পাশে পেলেন তাঁকে। শাহরুখের হাত ধরেই নতুন ব্যবসায় পা রাখলেন আরিয়ান খান।

অন্যদিকে, বিদেশের এক জনপ্রিয় সুরা কোম্পানির সঙ্গে হাত মিলিয়েছেন আরিয়ান (Aryan Khan )। খুব শীঘ্রই এদেশে সেই ব্র্য়ান্ডের নতুন সুরা লঞ্চ করেছেন তিনি। তবে শুধুই সুরা নয়, সুরাপানের সঙ্গে জড়িত নানা সরঞ্জাম তৈরি করছে আরিয়ানের এই ব্র্য়ান্ড। ইতিমধ্য়েই আরিয়ানের সঙ্গে যাবতীয় ব্যবসায়ীক চুক্তি সই করে ফেলেছে সংস্থা।

[আরও পড়ুন: হনুমানের মুখে রদ্দিমার্কা সংলাপ, দেশের কাছে ক্ষমা চান! ‘আদিপুরুষ’ নির্মাতাদের তোপ শিবসেনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement