shono
Advertisement

‘কভি খুশি কভি গম’, আম্বানির পার্টিতে গোটা বচ্চন পরিবার, জয়ার পাশেও ঘেঁষলেন না ঐশ্বর্য!

আম্বানির পার্টিতেও জয়া-অমিতাভের থেকে দূরত্ব বজায় রাখলেন ঐশ্বর্য! দেখুন ভিডিও।
Posted: 09:42 AM Mar 04, 2024Updated: 09:42 AM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেক ধরেই নিত্যদিন সংবাদের শিরোনামে বচ্চন পরিবারের অশান্তি! অভিষেক-ঐশ্বর্যর (Aishwarya Abhishek) সম্পর্কে চিঁড় ধরার জেরেই নাকি বউমার সঙ্গে প্রায় মুখ দেখাদেখি বন্ধ বচ্চনদের! এমনকী ‘জলসা’ ছেড়ে ঐশ্বর্য রাইয়ের বেরিয়ে যাওয়ার খবরও চাউর হয়েছে। বাস্তবে আদৌ কি তাই?

Advertisement

রবিবার বিকেলেই আম্বানিদের ডাকে জামনগরে সপরিবারে পৌঁছেছিলেন অমিতাভ-জয়া। গিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য এবং তাঁদের মেয়ে আরাধ্যাও। তবে অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানেও শ্বশুর-শাশুড়ির থেকে দূরত্ব বজায় রাখলেন ঐশ্বর্য। একই বিমানে জামনগর পৌঁছলেও। ভান্তারা অবধি যেতে আলাদা গাড়ি নেন অভিষেক-ঐশ্বর্যরা। আরেক গাড়িতে মেয়ে শ্বেতার সঙ্গে ছিলেন জয়া-অমিতাভ। তিন দিন ব্যাপী অনুষ্ঠানের অন্তিম লগ্নে পৌঁছেও একসঙ্গে বসে উপভোগ করতে দেখা গেল অভিষেক-ঐশ্বর্য ও আরাধ্যাকে।

[আরও পড়ুন: ছাদনাতলায় কাঞ্চনকে কোলে তুলে নাচ শ্রীময়ীর, জিভ কাটলেন লাজুক বিধায়কমশাই! দেখুন ভিডিও]

এদিকে মুকেশ আম্বানির পাশে পাশে দেখা গেল অমিতাভকে। পাপারাজ্জিদের দেখে জয়া বচ্চন হাসলেন। আর সেই বিরল মুহূর্ত নেটপাড়ায়. ভাইরাল হতেই হতবাক নেটিজেনরা। তবে গোটা বচ্চন পরিবার অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত থাকলেও শাশুড়ি জয়ার পাশে একমুহূর্তের জন্যও ঘেঁষতে দেখা গেল না ঐশ্বর্যকে। আম্বানিদের পার্টিতেও জয়া-অমিতাভের থেকে দূরত্ব বজায় রাখতে দেখা গেল বউমা ঐশ্বর্যকে। তবে রবিবার রাতেই জামনগর থেকে মুম্বইয়ে ফেরেন সকলে।

[আরও পড়ুন: ওরির মুক্তোর কানের দুল ‘চুরি করে’ চম্পট দিলেন রিহানা! আম্বানির পার্টি থেকে ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement