shono
Advertisement

মুখ ফিরিয়েছেন বাসন্তীদেবীর সন্তানরা! চিকিৎসার জন্য অর্থসাহায্য চাইলেন ভাস্বর

ধার করে বাসন্তীদেবীর হাসপাতালের বিল মেটাচ্ছেন ড্রাইভার।
Posted: 12:34 PM Mar 22, 2024Updated: 12:34 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটানা ১৫ দিন ধরে দমদমের এক হাসপাতালে ভর্তি বাসন্তী চট্টোপাধ্যায় (Basanti Chatterjee)। জীবন মরণ যুদ্ধ চালাচ্ছেন প্রবীণ অভিনেত্রী। বিগত কয়েক দিনে হাসপাতালে বিল বেড়েই চলেছে। এদিকে এর আগেও নিজের চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত হয়েছেন অভিনেত্রী। এক ছেলে এক মেয়ে থাকতেও সন্তানরা মুখ ফিরিয়েছেন! ধার করে বিল মেটাতে হচ্ছে বাসন্তীদেবীর গাড়ির চালক মলয় চাকিকে। এবার প্রবীণ অভিনেত্রীর জন্য আর্থিক সাহায্য চাইলেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee )।

Advertisement

থিয়েটার থেকে সিনেপর্দায় স্বর্ণযুগের অভিনেতাদের সঙ্গে দাপিয়ে কাজ করেছেন বাসন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি ‘গীতা এল বি’ সিরিয়ালের শুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তারপরই হাসপাতালে ভর্তি করাতে হয় বাসন্তীদেবীকে। দীর্ঘদিন ধরেই ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। বর্তমানে আইসিইউতে রয়েছেন। ইন্ডাস্ট্রিসূত্রে পাওয়া খবর, চিকিৎসার সমস্ত দায়ভার থেকে মুখ ফিরিয়েছেন সন্তানরা। এবার বাসন্তীদেবীর চিকিৎসার বিল মেটানোর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ভাস্বর চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, আর্থিক সাহায্যও চাইলেন ভক্তদের কাছ থেকে।

ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “সকলের প্রিয় অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায় অসুস্থ দীর্ঘদিন। ক্যান্সার ছাড়াও নানান ধরনের অসুস্থতা রয়েছে তাঁর। সম্প্রতি কিডনির এবং হার্টের সমস্যার জন্য অনেক দিন আইসিইউ ভর্তি আছেন। দমদম স্টেশন সংলগ্ন একটি ছোট নার্সিংহোমে ভর্তি রয়েছেন তিনি। পারিবারিক অবস্থা একেবারেই স্বচ্ছল লয়। তার মধ্যে বছরে কয়েকবার অসুস্থ হয়ে নার্সিংহোমে ভর্তি থাকতে হয় তাঁকে। আমরা সবাই যে যার মতো করে চেষ্টা করছি। আপনাদেরও পাশে চাই। নীচে বাসন্তী দির একাউন্ট নাম্বার দিয়ে দেওয়া হলো, পাশে দাঁড়ান। শেয়ার করুন।”

[আরও পড়ুন: রাজের জন্য মাছ বাজারে দরদাম মিঠুন চক্রবর্তীর, ভাইরাল ‘মহাগুরু’র কীর্তি]

ব্যাঙ্ক ডিটেইলসও দিয়েছেন ভাস্বর। কোনও সহৃদয় ব্যক্তি যদি অর্থসাহায্য করতে চান, সেই আশাতেই বুক বেঁধেছেন অভিনেতা। রইল বিশদ সমস্ত তথ্য।
Basanti Chatterjee
SBI, B.T. Road
Account no- 34560424532
IFSC – SBIN0003721
CIF code -88069126985

[আরও পড়ুন: ভোটের ময়দানে প্রার্থী যশ! ‘সঙ্গী’র সমর্থনে আসরে নুসরতও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement