shono
Advertisement

দেবী দর্শন! মেয়ের মিষ্টি ভিডিও শেয়ার করলেন বিপাশা, আপ্লুত নেটিজেনরা

শিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 09:24 PM Mar 08, 2024Updated: 09:24 PM Mar 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে শিবরাত্রী, তায় আবার নারী দিবস। এমন দিনেই দেবী দর্শন করালেন বিপাশা বসু (Bipasha Basu)। নিজের আদরের মেয়ের মিষ্টি ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। আর তা দেখেই আপ্লুত নেটিজেনরা। আদুরে মন্তব্যে বিপাশাকন্যা দেবীকে ভরিয়ে দিয়েছেন তাঁরা।

Advertisement

‘দেবী ও আমাদের পক্ষ থেকে মহা শিবরাত্রি ও নারী দিবসের শুভেচ্ছা’, ক্যাপশনে একথা লিখেই ছবিটি পোস্ট করেছেন বিপাশা। ছোট্ট দেবীর পরনে রয়েছে গোলাপি ফ্রক। তার সঙ্গে ম্যাচিং করা গার্ডার গিয়েই মাথার চুল দুদিকে বাঁধা। কেউ কেউ বলছেন, মেয়ে একেবারে বাবা করণ সিং গ্রোভারের মতো দেখতে হয়েছে। কেউ কেউ আবার তার মিষ্টি হাসির প্রশংসায় পঞ্চমুখ।

[আরও পড়ুন: ‘সে হেসে উঠলেই সূর্য লজ্জা পায়’, কার ছবি পোস্ট করে এ বাণী সৃজিতের?]

২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন বিপাশা বসু। বিয়ের বছর পাঁচেক বাদে ২০২২ সালের নভেম্বর মাসে মা হয়েছেন বিপাশা। সাধ করে খুদের নাম রেখেছেন দেবী। কিন্তু বাঙালি মায়ের মেয়ের ডাকনাম হবে না, তাও কি হয়? মেয়েকে আদর করে মিষ্টি বলে ডাকেন বিপাশা ও করণ। আর এই নামটি দিয়েছেন দেবীর দিদা মুমু বসু।

এর আগে নেহা ধুপিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে বিপাশা জানান, দেবীর জন্মের পরবর্তী সময় বড় কঠিন ছিল। মেয়ের জন্মের পরই ডাক্তারদের কাছে জানতে পেরেছিলেন যে তার খুদে শরীরের ছোট্ট হৃৎপিণ্ডে বড় দু’টো ফুটো রয়েছে। যেগুলো নিজে থেকে সেরে ওঠা অসম্ভব। আর এই বয়সের শিশুর ওপেন হার্ট সার্জারি করাও ভীষণ ঝুঁকির। তিন মাস বয়স অবধি অপেক্ষা করতে হবে। ডাক্তারদের পরামর্শমতো কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন মেয়েকে। আতঙ্কের সেই সময়ের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন বিপাশা। অবশ্য এখন ভাল আছে দেবী। আগামী দিনেও সে সুস্থ থাকুক, এই কামনা অভিনেত্রীর অনুরাগীদের।

[আরও পড়ুন: মাধবনের তাণ্ডবে জাগ্রত ‘শয়তান’, কীভাবে মোকাবিলা করলেন অজয়? পড়ুন রিভিউ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement