‘পৃথ্বীরাজে’র পর এবার ‘শিবাজি’, নতুন ছবির লুক শেয়ার করলেন অক্ষয় কুমার

03:08 PM Dec 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৃথ্বীরাজ চৌহানের পর এবার ‘শিবাজি’! বড়পর্দায় ফের ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। এ খবর ছিল আগেই। আর এবার অক্ষয় খোদ শেয়ার করলেন তাঁর শিবাজি অবতার। তবে এবার আর হিন্দি ছবি নয়, মারাঠি ছবিতে শিবাজির চরিত্রে দেখা যাবে বলিউডের খিলাড়ি কুমারকে। ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর। এই ছবির নাম ‘বেদত মরাঠে বীর দৌদলে সাত’।

Advertisement

ইনস্টাগ্রামে অক্ষয় কুমার শুটিংয়ের ভিডিও শেয়ার করে লিখলেন, ”জয় ভবানি, জয় শিবাজি।” ইনস্টাগ্রামে অক্ষয় আরও লিখলেন, ”মারাঠি ছবি বেদত মরাঠে বীর দৌদলে সাত ছবির শুটিং শুরু করলাম। এই ছবিতে শিবাজি মহারাজের ভূমিকায় অভিনয় করাটা আমার কাছে সৌভাগ্য। আমি তাঁর জীবন থেকে অনুপ্রাণিত হয়ে ও আর্শীবাদ নিয়ে শুটিং শুরু করলাম। ”

[আরও পড়ুন: বিজয় সেতুপতির ছবির শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যু স্টান্টম্যানের ]

Advertising
Advertising

কয়েকদিন আগে এই সাংবাদিক বৈঠকে এই ছবির কথা প্রথম প্রকাশ্য়ে আনেন অক্ষয় (Akshay Kumar)। সাংবাদিক বৈঠকে অক্ষয় আরও বলেন, ”আমার স্বপ্ন সত্যি হল। নিজের জন্য উপযুক্ত চরিত্র খুঁজে পেলাম এবার। ছত্রপতি শিবাজির মতো ঐতিহাসিক নায়ককে বড় পর্দায় ফুটিয়ে তোলা বিশাল দায়িত্ব। মহেশ মঞ্জরেকরের সঙ্গেও প্রথম বার কাজ করতে চলেছি। নতুন রকমের এক অভিজ্ঞতার অপেক্ষায়।”

প্রসঙ্গত, অবশেষে কি অক্ষয় কুমারের কপালে হিট জুটল! ‘রামসেতু’ ছবিই কি শেষমেশ, অক্ষয়ের (Akshay Kumar) ঘরে লক্ষ্মী আনতে সমর্থ হল! একের পর এক প্রশ্নের মুখে বলিউডের খিলাড়ি কুমার। যার ছবি এতদিন বক্স অফিসে এলেই একশো কোটি ক্লাবে সহজে এন্ট্রি নিত, সেই অক্ষয়ের ছবিই পর পর ফ্লপ। ‘বেল বটম’, ‘বোল বচ্চন’, ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’ ফ্লপের তালিকা অনেক লম্বা। অক্ষয়ের পাখির চোখ ছিল ‘রামসেতু’। কিন্তু সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

[আরও পড়ুন: জোর করে জমি দখল করছে মাফিয়ারা, পাশে নেই পুলিশও! ক্ষোভ উগরে দিলেন লাকি আলি]

Advertisement
Next