shono
Advertisement

‘বাংলা, কেরল, অসমের পর এবার মণিপুর’, বিতর্কিত ভিডিও দেখে গর্জে উঠলেন ‘মোদি ভক্ত’ বিবেক

স্পষ্ট বিবেক জানালেন, ভারতীয় হিসেবে তিনি লজ্জাবোধ করছেন।
Posted: 06:07 PM Jul 20, 2023Updated: 06:07 PM Jul 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নগ্ন অবস্থায় হাঁটিয়ে নিয়ে যাওয়া হচ্ছে দুই মহিলাকে। অভিযোগ, গণধর্ষণেরও শিকার হয়েছেন তাঁরা (ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। মনে করা হচ্ছে এই ভিডিও মণিপুরের। যা নিয়ে নতুন করে রাজনৈতিক উত্তেজনা শুরু হয়েছে। টুইটার-সহ যাবতীয় সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র কড়া নির্দেশ দিয়েছে, কোনওভাবেই যেন ওই ভিডিও নতুন করে শেয়ার না করা হয়। পুলিশ জানিয়েছে, ঘটনাটি গত ৪ মে-র। অভিযোগের আঙুল মেতেই সম্প্রদায়ের দিকে। গতকালই অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণ, গণধর্ষণ এবং খুনের মামলা রুজু করে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে মূল অভিযুক্তকে। এই ঘটনায় বৃহস্পতিবার ভর্ৎসনা প্রকাশ করেছে সুপ্রিম কোর্ট।

Advertisement

আর এবার এই ভিডিও দেখে গর্জে উঠলেন ‘ দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। টুইটারে লিখলেন মন ভাঙা এক কবিতা। যার প্রতিটি শব্দে উঠে এল মণিপুরের প্রতি অসহায়তা। রাজনীতির নামে নোংরামিকে তীব্র নিন্দা করলেন বিবেক। তাঁর লেখনিতে স্পষ্ট বিবেক জানালেন, ভারতীয় হিসেবে তিনি লজ্জাবোধ করছেন।

[আরও পড়ুন: ‘রাগে গা জ্বলছে! দৃষ্টান্তমূলক শাস্তি হোক, মণিপুর গণধর্ষণকাণ্ডে ফুঁসছেন অক্ষয়-উর্মিলা-রিচারা]

পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে বরাবরই মানুষ মোদি শিবিরের লোক হিসেবেই চিহ্নিত করেন। তবে মণিপুরের ঘটনায় যে তাঁর এই ব্যক্তিত্ব একটু হলেও বদল ঘটেছে, তা স্পষ্ট বিবেকের এই টুইটে। অন্যদিকে, অক্ষয় কুমার, রিচা চাড্ডা, কিয়ারা আডবাণীও মণিপুরের ঘটনার তীব্র নিন্দা করেছেন।

মণিপুরের এইন ঘটনা সম্ভবত মাস দুয়েক আগেকার। তবে ভিডিও ফাঁস হতেই দাবানল গতিতে ভাইরাল হয়। যে রোমহর্ষক দৃশ্য মানবতা নিয়ে প্রশ্ন তুলেছে। টুইটে অক্ষয় কুমারের মন্তব্য, “মণিপুরে ভিডিও দেখে শিহরিত, বিরক্ত। আশা করি, মহিলাদের উপর যারা অত্যাচার করেছে সেই অপরাধীরা এমন কঠিন শাস্তি পাক, যে ভবিষ্যতে আর কেউ কখনও এমন ঘৃণ্য কাজ করার সাহস না পায়।”

[আরও পড়ুন: ‘আলিয়ার ক্ষেত্রে নেপোটিজম শব্দটা খাটে না, খুব ট্যালেন্টেড’, প্রশংসায় পঞ্চমুখ চূর্ণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement