shono
Advertisement

ফ্যানের কাণ্ডে রেগে আগুন পপ তারকা, গান থামিয়ে ছুঁড়ে মারলেন মাইক, ভাইরাল ভিডিও

কী এমন করেছিলেন ওই ফ্যান? যাতে মেজাজ হারালেন তারকা।
Posted: 04:34 PM Jul 30, 2023Updated: 04:34 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যান বলে কি যা খুশি তাই করতে পারে? অন্তত কার্ডি বি (Cardi B) তা মনে করেন না। তাই তো লাইভ কনসার্টে গান থামিয়ে ফ্যানের দিকে ছুঁড়ে মারলেন মাইক। তাতেই শোরগোল নেটদুনিয়ায়। দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ভিডিও।

Advertisement

নিউ ইয়র্কে জন্ম কার্ডি বি-র। সেখানেই বড় হয়ে ওঠা। র‌্যাপার হিসেবে প্রথমে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পান কার্ডি বি। পরে রিয়ালিটি শোয়েও অংশগ্রহণ করেন। সময়ের সঙ্গে সঙ্গে মার্কিন মুলুকে পপ তারকা হিসেবে কদর পেতে শুরু করেন কার্ডি বি। তিরিশ বছরের গায়িকা নিজের বলিষ্ঠ কণ্ঠের জন্য বেশ জনপ্রিয়। নানা জায়গায় লাইভ কনসার্ট করেন। টিকিট কেটে কার্ডি বি-র গান শুনতে যান মার্কিন নাগরিকরা।

[আরও পড়ুন: ‘জীবনে এতটাই বড়লোক হতে চাই’, কাঁটা চামচ দিয়ে পান্তাভাত খেয়ে কটাক্ষের মুখে সুদীপা]

এমনই এক শোয়ে ফ্যানের দিকে মাইক ছুঁড়ে মারেন কার্ডি বি। কিন্তু কেন? কী এমন করেছিলেন ওই ফ্যান? মঞ্চে কার্ডি বি যখন গান গাইছিলেন। তাঁর দিকে গ্লাস দিয়ে পানীয় ছুঁড়ে মারেন ওই ব্যক্তি। এতেই মেজাজ হারান মার্কিন পপ তারকা। চোখের পলকে নিজের হাতের মাইকটি ওই ফ্যানের দিকে ছুঁড়ে মারেন তিনি। তারপর তীব্রভাবে নিজের রাগ প্রকাশ করেন।

কার্ডির এই কাণ্ডে হতবাক হয়ে যান উপস্থিত দর্শক। নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে ওই ব্যক্তির দিকে ছুটে যান। তাঁর কী অবস্থা, সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় কার্ডির ভিডিও ছড়িয়ে পড়েছে। তা দেখে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কারও মতে, মার্কিন পপ তারকার এমন কাজ করা মোটেও উচিত হয়নি। এদিকে অনেকে আবার মনে করছেন, ফ্যান বলেই যা খুশি তাই-ই করা যায় না। কার্ডি যা করেছেন ঠিকই করেছেন।


[আরও পড়ুন: মাঝরাতে ‘রকি অউর রানি’ দেখতে সিনেমা হলে সৌরভ, রণবীর-আলিয়ার ছবি দেখে কী বললেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement