ভোট শেষ হতেই ছবির কাজে ফিরলেন দেব

04:47 PM May 25, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুমাস ব্যাপী ভোট উৎসব চলার পর অবশেষে শুটিংয়ে ফিরলেন অভিনেতা দেব। লোকসভা নির্বাচনীতে ঘাটাল কেন্দ্র থেকে লক্ষাধিক ভোটে বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে হারিয়ে জয়ী হয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব ওরফে দীপক অধিকারী। প্রিয় অভিনেতার জয়ের উল্লাসে মেতে উঠেছেন দেব-ভক্তরাও। এতদিন সিনেমার কাজ সরিয়ে রেখে ভোট পরীক্ষায় মনোনিবেশ করেছিলেন তিনি। সেই ফল প্রকাশ হয়েছে বৃহস্পতিবারই। মাঝে একদিন যেতে না যেতেই ফের শুটিং ফ্লোরে দেব। শনিবার নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে ছবির কাজে ফেরার খবর জানান দিলেন দেব নিজেই।

Advertisement

[আরও পড়ুন: থ্রিডি পোস্টারের পর প্রকাশ্যে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির টিজার ]

ভোটের কাজের জন্য এতদিন আটকে ছিল বেশ ক’টা ছবির কাজ। সেই তালিকায় রয়েছে ‘পাসওয়ার্ড’ এবং ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র নামও। ‘পাসওয়ার্ড’-এ দেব অভিনয় করছেন। অন্যদিকে, ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র প্রযোজক তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দিকেও কড়া নজর তাঁর। তাই নিজস্ব ছবির কাজে যাতে ভাল করে মনোনিবেশ করতে পারেন, সেজন্য পিছিয়ে দিয়েছিলেন শুটিংয়ের তারিখ। তবে, এবার ভোটের কাজ শেষ। ফের সংসদে নিজের জায়গা নিশ্চিত করে ফিরলেন ছবির কাজে। শুরু হয়েছে ‘পাসওয়ার্ড‘-এর কাজ। এই মুহূর্তে শুটিং চলছে পুরুলিয়ায়। প্রথম ধাপের শুটিং শেষ হয়েছে অনেক আগেই। শনিবার বেলা নাগাদ সেট থেকে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন দেব। পাশে ‘পাসওয়ার্ড’-এর পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। ক্যাপশনে লিখেছেন, “শুটিংয়ে ফিরলাম…।” দিন কয়েক আগেই পরিচালক জুটি লীনা-শৈবালের পরবর্তী ছবি ‘সাঁঝবাতি’র চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার খবর দিয়েছিলেন দেব। কাজেই খুব শিগগিরিই যে এই ছবির শুটিংও শুরু হতে চলেছে, তা ধরে নেওয়াই যায়।

Advertising
Advertising

[আরও পড়ুন: বিরোধিতার জবাব, ফলাফল বেরোতেই ট্রোলড কানহাইয়ার ঘনিষ্ঠ বন্ধু স্বরা]

প্রসঙ্গত, বাংলায় পদ্ম ফুটলেও সেই পাঁকে পা পিছলে যায়নি তৃণমূলের তারকা প্রার্থী দেবের। দ্বিতীয়বার ঘাটাল কেন্দ্র থেকে জিতে আস্থা জয় করেছেন তাঁর ‘প্রিয় দিদি’ মমতা বন্দ্যোপাধ্যায়ের। জয়ী হয়েই সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের জন্য, দশের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন দেব। স্বাগত জানিয়েছেন গণতান্ত্রিক রায়কে।

The post ভোট শেষ হতেই ছবির কাজে ফিরলেন দেব appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next