shono
Advertisement

আস্তাকুঁড়ের মাঝে পড়ে শিশু, ভাইরাল ভিডিও দেখে দত্তক নিচ্ছেন বলিউড পরিচালক

নিজের ছবির নামে নাম রাখলেন শিশুকন্যার। The post আস্তাকুঁড়ের মাঝে পড়ে শিশু, ভাইরাল ভিডিও দেখে দত্তক নিচ্ছেন বলিউড পরিচালক appeared first on Sangbad Pratidin.
Posted: 08:56 PM Jun 22, 2019Updated: 08:58 PM Jun 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আস্তাকুঁড়ের মাঝে পড়ে রয়েছে এক সদ্যোজাত। আবর্জনার স্তূপ থেকে ভেসে আসছে কান্নার আওয়াজ। অসহায়ভাবে কেঁদে চলেছে ফুটফুটে এক কন্যা সন্তান। ভাইরাল ভিডিওটি দেখে কেমন যেন মায়ার বাঁধনে বাঁধা পড়ে গেলেন বলিউড পরিচালক বিনোদ কাপরি। তৎক্ষণাৎ সস্ত্রীক ঠিক করে ফেললেন যে আস্তাকুঁড়েয় পড়ে থাকা এই ফুটফুটে শিশুই হবে তাঁদের ‘রাজকন্যা’।

Advertisement

[আরও পড়ুন: জন্মদিনে ‘খলনায়ক’ অমরেশ পুরীকে শ্রদ্ধা গুগল ডুডলের ]

রাজস্থানের নাগাউর থেকে ভাইরাল হয়েছিল সেই ভিডিও। ইন্টারনেটের যুগে খুঁজে পাওয়া মোটেই ততটা কঠিন নয়। অতঃপর বন্ধুবান্ধবদের সাহায্য নিয়ে সস্ত্রীক পৌঁছে গেলেন রাজস্থানের সেই অঞ্চলে। সেখানে গিয়েই হাসপাতালে শিশুটির খোঁজ করেন। হাসপাতালে দেখামাত্রই মুহূর্তের মধ্যে ঠিক করে ফেলেন যে সেই সদ্যোজাতকে দত্তক নেবেন তিনি। হাসপাতালেই সাধ করে নিজের ছবির নামে মেয়েটির নাম রাখলেন ‘পিহু’। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া সেই ছবি ব্যাপক সাড়াও ফেলেছিল। ‘পিহু’ বিনোদের শেষ ছবি। আর সেই ছবির নামেই সদ্যোজাতের নাম রাখলেন পরিচালক। ‘ফাদারস ডে’-র দিন ফুটফুটে ‘পিহু’-র একটি ভিডিও শেয়ার করেন তিনি। সেখানেই জানান, “কাল পর্যন্ত ওর কোনও নাম ছিল না। ওর পরিচয়পত্রে ‘অজ্ঞাত’ লেখা ছিল। তবে আজ থেকে ও একটা নাম পেল পিহু।” আপাতত দত্তক নেওয়ার জন্য যাবতীয় আইনি প্রক্রিয়া চলছে।

[আরও পড়ুন: ‘রণবীর সিংয়ের সঙ্গে কাজ পেলে চোখ বুজে সাইন করব’, বললেন রকুলপ্রীত ]

সূত্রের খবর, ওই সদ্যোজাতের ওজন মাত্র ১.৬ কিলোগ্রাম। হাসপাতালে ভরতি করার সময়ে তার শ্বাসকষ্ট হচ্ছিল বলেও জানা গিয়েছে। তবে, পিহু আপাতত সুস্থ। হাসপাতালেই রয়েছে। পরিচালক বিনোদ এপ্রসঙ্গে বলেন, “আমরা তো আলাদা করে কিছুই করিনি। শুধু ওকে দেখামাত্রই ভালবেসে ফেলেছি। দত্তক প্রক্রিয়া চলছে। সামনে প্রচুর কাজ।” আপাতত ছোট্ট ‘পিহু’র বাড়ি আসার অপেক্ষায় পরিচালক বিনোদ। পিহু বাড়ি না আসা পর্যন্ত তাই দত্তক প্রসঙ্গে বিশেষ কিছু বলতে চান না তিনি। সম্প্রতি তাঁর পরবর্তী ছবি ‘১৫৫’-এর কথা ঘোষণা করেছেন বিনোদ।

 

The post আস্তাকুঁড়ের মাঝে পড়ে শিশু, ভাইরাল ভিডিও দেখে দত্তক নিচ্ছেন বলিউড পরিচালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement