প্রকাশ্যে পরমব্রত-রুক্মিনীর ‘পাসওয়ার্ড’ ছবির লুক

12:39 PM Jul 01, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে রোদচশমা। খোলা চুল। গায়ে লেদারের জ্যাকেট। এমন অবতারেই সম্প্রতি দেবের প্রযোজনা সংস্থার দেওয়ালে ভেসে উঠল রুক্মিনী মৈত্রর ছবি। অন্যদিকে, আরেকটি ছবিতে চোখে চশমা সাঁটা, হুড তোলা জ্যাকেটে মাথা ঢাকা অবতারে দেখা গেল আরেক অভিনেতাকে। চিনতে পারছেন নিশ্চয়? ইনি পরমব্রত চট্টোপাধ্যায়। হঠাৎ এহেন ‘রাফ অ্যান্ড টাফ’ গোছের লুকে ধরা দিলেন যে! আসলে ‘পাসওয়ার্ড’ ছবিতে এরকম লুকেই দেখা যাবে রুক্মিনী এবং পরমব্রতকে। সৌজন্যে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: অভিনয় করা ধর্মের বিরুদ্ধাচরণ, বলিউড থেকে বিদায় নিলেন জায়রা ]

চলতি বছরের শুরুর দিকে ‘পাসওয়ার্ড’ ঘোষণার পর থেকেই উত্তেজনার পারদ চড়ছিল সিনেমহলে। কারণ দু’টি। প্রথমত ছবির বিষয়বস্তু। দ্বিতীয়ত পরমব্রত-পাওলি-দেব-রুক্মিনীর মতো টলিউডের ঝাঁ চকচকে কাস্টিং। সম্প্রতি, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের সোশ্যাল মিডিয়ার পাতায় প্রকাশ্যে এল পরম ও রুক্মিনীর ‘পাসওয়ার্ড’ লুক। যা ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। এর পাশাপাশি ফাঁস হল এই দুই চরিত্রের নামও। রুক্মিনীকে দেখা যাবে নিশা নামে একটি চরিত্রে। এবং ছবিতে পরমব্রত চট্টোরাধ্যায়ের নাম ইসমাইলভ। অন্য দুই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেব এবং পাওলি দাম। প্রযোজনা সংস্থার তরফে জানা গিয়েছে খুব শিগগিরিই তাঁদের লুক এবং চরিত্রের নামও প্রকাশ্যে আসবে। চলতি বছরের পুজোয় মুক্তি পাচ্ছে কমলেশ্বরের কল্পবিজ্ঞান থ্রিলার ‘পাসওয়ার্ড’।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘ধর্মের দোহাই দিয়ে ভেদাভেদ মানি না’, ফতোয়া উড়িয়ে মন্তব্য নুসরতের ]

গতবছরের শেষেই শুরু হয়েছিল ছবির কাজ। আপাতত শুটিং শেষ। পুরোদমে চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। উল্লেখ্য, ‘চাঁদের পাহাড়’, ‘আমাজন অভিযান’ এবং ‘ককপিট’-এর পর চতুর্থবার পরিচালক কমলেশ্বরের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেতা দেব। ‘পাসওয়ার্ড’-এর প্রযোজক দেব খোদ। মূলত সাইবার অপরাধের উপর ভিত্তি করেই লেখা হয়েছে ছবির গল্প। পরম-পাওলি-দেব-রুক্মিনীর পাশাপাশি ছবিতে দেখা যাবে নবাগত আদৃতকে। প্রসঙ্গত, ‘জুলফিকার’-এর পর ফের ‘পাসওয়ার্ড’ ছবিতে দেবের সঙ্গে কাজ করলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পাওলি দাম

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post প্রকাশ্যে পরমব্রত-রুক্মিনীর ‘পাসওয়ার্ড’ ছবির লুক appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next