shono
Advertisement

বিকিনি পরা ছবি নিয়ে কটাক্ষের শিকার, মোক্ষম জবাব দিলেন কঙ্গনা রানাউত

কী লিখলেন অভিনেত্রী?
Posted: 07:46 PM Dec 23, 2020Updated: 07:46 PM Dec 23, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক তাঁর পিছু নেয়, না তিনি বিতর্কের আগে আগে চলেন! সে বিষয় বহু আলোচনা সাপেক্ষ। এবার বিকিনি পরা ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়লেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। স্বভাবসিদ্ধ ভঙ্গীতে তার উত্তরও টুইটারে দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

Advertisement

বুধবার সকালে অতীতের মেক্সিকো (Mexico) ভ্রমণের স্মৃতিতে বিভোর ছিলেন কঙ্গনা। সমুদ্রের ধারে খোলা চুলে বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, মেক্সিকোর টুলুম নামের এক ছোট্ট দ্বীপে তোলা হয়েছিল ছবিটি।

[আরও পড়ুন: নতুন বছরে রাম গোপাল বর্মার হরর থ্রিলারে মিঠুন, প্রকাশ্যে ‘12 o Clock’ ছবির ফার্স্ট লুক]

কঙ্গনার এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সময় লাগেনি। অনেকে ছবির প্রশংসা করলেও নিন্দুকরা কটাক্ষে সরব হয়েছেন। কেউ তাঁকে সিনেমার বাইরে এমন পোশাক পরতে বারণ করেছেন, কেউ আবার বিদ্রূপ করে লিখেছেন খবরে থাকার জন্য আর কোনও উপায়ই বাকি নেই তাই শরীর দেখিয়েই প্রতিক্রিয়া পাওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। পক্ষ-বিপক্ষের এমন প্রতিক্রিয়াতেই ভরে গিয়েছে কঙ্গনার পোস্ট।

বিকেলে কটাক্ষের জবাবে নিজের আরও একটি ছবি টুইট করেন কঙ্গনা। তার ক্যাপশনে নিন্দুকদের একহাত নেন অভিনেত্রী। লেখেন, “আমার বিকিনি পরা ছবি দেখে কিছু মানুষ আমাকে ধর্ম ও সনাতন প্রথার উপদেশ দিচ্ছেন, যদি কখনও মা ভৈরবী মাথার চুল খুলে, বস্ত্রহীন হয়ে, রক্তপান করা অবতারে সামনে চলে আসে তাহলে আপনাদের কী হবে? নিজেদের ভক্ত বলে দাবি করো? অবস্থা খারাপ হয়ে যাবে তোমাদের। ধর্মের পথে চলতে শেখো তার ঠিকাদার হতে যেও না… জয় শ্রী রাম।”

[আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের গল্পে আপত্তি! বন্ধ হচ্ছে ধারাবাহিক ‘ফিরকি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement