Advertisement

ভোটের আবহে ফের তৃণমূলে তারকা যোগ, এবার ঘাসফুলে রিজওয়ান-পায়েল-প্রিয়া

03:01 PM Mar 23, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের (WB Elections 2021) নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে।  প্রার্থী তালিকাও জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এমন পরিস্থিতিতেও তৃণমূলে তারকাদের যোগদানের পালা অব্যাহত। মঙ্গলবার ঘাসফুল শিবিরে যোগ দেন টেলিভিশনের তিন পরিচিত মুখ ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা  শেখ রিজওয়ান রাব্বানি (Sheikh Rezwan Rabbani) ।  ‘কে আপন কে পর’, ‘রাণু পেল লটারি’র মতো ধারাবাহিকে অভিনয় করা পায়েল দে এবং ‘জল নুপূর’, ‘এখানে আকাশ নীল ‘ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী প্রিয়া পাল।  এছাড়াও এদিন তৃণমূলে যোগ দেন বিজেপির রাজ্য কমিটির সদস্য হিসেবে কাজ করা স্বরাজ ঘোষ। প্রত্যেকের হাতেই তৃণমূলের পতাকা তুলে দেন পার্থ চট্টোপাধ্যায়। 

Advertisement

গত শনিবারই তৃণমূলে যোগ দিয়েছিলেন টেলিভিশন জগতের অতি জনপ্রিয় দু’টি মুখ নীল ভট্টাচার্য ও তৃণা সাহা (Trineel)। দিদির পাশে থাকতে পেরে আপ্লুত ছিলেন দুই তারকা। নীল ও তৃণার বিয়েতেও গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তারপর থেকেই দুই তারকার তৃণমূলে যোগ দেওয়ার খবর শোনা যাচ্ছিল। জল্পনাকে সত্যি করে শনিবার ঘাসফুল শিবিরের পতাকা হাতে তুলে নেন তারকা দম্পতি। এদিনও তিন তারকা জানান, মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে অনুপ্রেরিত হয়েই তৃণমূলে যোগ দিয়েছেন তাঁরা।  এ রাজ্যের নারী সুরক্ষা নিয়েও কথা বলেন তারকারা। দিদির শাসনকালে নারীদের রাতে বাড়ি ফিরতেও কোনও ভয় নেই বলেই জানান প্রিয়া পাল। 

[আরও পড়ুন: ‘আসল পরিবর্তন’ এলে আমি কি বাংলায় যেতে পারব? বিজেপিকে প্রশ্ন তসলিমার]

উল্লেখ্য, নির্বাচনী আবহে তৃণমূল ও বিজেপি- দুই দলেই তারকাদের সমাবেশ হয়েছে। শাসকদলে যোগ দিয়েছেন অদিতি মুন্সি, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, লাভলি মৈত্র, কৌশানি মুখোপাধ্যায়ের মতো তারকারা। অনেকেই আসন্ন বিধানসভা ভোটে লড়াইয়ের টিকিটও পেয়েছেন এবং পুরোদমে প্রচার শুরু করে দিয়েছেন। এই ইঁদুর দৌড়ে পিছিয়ে নেই গেরুয়া শিবিরও। তনুশ্রী চট্টোপাধ্যায়, বনি সেনগুপ্ত, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার এমনকী মিঠুন চক্রবর্তীর মতো হেভিওয়েট সুপারস্টারও বাংলায় পরিবর্তনের ডাক দিয়ে পদ্মশিবিরেই যোগ দিয়েছেন। রাজ্যের বিভিন্ন কেন্দ্রেই কড়া টক্করের জন্য প্রস্তুত তারকা প্রার্থীরা। আর প্রচারের মুখ হিসেবে এগিয়ে উজ্জ্বল হয়ে উঠবেন নীল, তৃণা, রিজওয়ান, প্রিয়া, পায়েলের মতো জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী-গায়করা। 

[আরও পড়ুন: কেন্দ্রের ফ্যাসিবাদ ও রাজ্যের স্বৈরাচার রুখতে বিকল্প বামেরাই, বার্তা দিলেন বুদ্ধিজীবীরা]

Advertisement
Next