shono
Advertisement

অতিমারী আবহে ভোলবদলে উষ্ণতা ছড়ালেন মিমি! দেখুন তো চিনতে পারছেন কি না

হেয়ারস্টাইল নিয়েই এক্সপেরিমেন্ট করেছেন অভিনেত্রী।
Posted: 09:41 PM Jun 08, 2021Updated: 09:41 PM Jun 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিংয়ের বালাই নেই। কিন্তু নিজের জন্য নিজের লুক তো পালটে ফেলাই যায়। তাই করলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মঙ্গলবার নিজের এই নতুন লুক ইনস্টাগ্রামের মাধ্যমে অনুরাগীদের সামনে তুলে ধরলেন টলিপাড়ার নায়িকা।

Advertisement

মাথার চুল নিয়েই এক্সপেরিমেন্ট করেছেন নায়িকা। সামনের দিকটা ছোট করেই কেটে ফেলেছেন। এই ধরনের হেয়ার কাটিংকে সাধারণত ব্যাংস (Bangs Cut) বলায় হয়ে থাকে। বিশ্বের বিভিন্ন প্রান্তের তারকাদের অন্যতম পছন্দের এই হেয়ারস্টাইল। হলিউড অভিনেত্রী ডাকোটা জনসন থেকে পপস্টার সেলেনা গোমেজ, অনেককেই এই হেয়ার স্টাইলে দেখা গিয়েছে। মিমি চক্রবর্তীকেও বেশ মানিয়েছে। গোলাপি টি-শার্ট আর ডেনিমে  হালকা রোদের আমেজে যেন  আরও মোহময়ী হয়ে উঠেছেন নায়িকা। 

[আরও পড়ুন: ‘যশে’র ত্রাণ দিতে গিয়ে মৃত তৃণমূল কর্মীর পরিবারের পাশে শ্রেয়া পাণ্ডে, নিলেন সন্তানদের দায়িত্ব]

করোনা (Corona Virus) কালে সাংসদের দায়িত্ব নিয়ে ব্যস্ততা থাকে। কিছুদিন আগে আবার যশ বা ইয়াস (Yaas Cyclone) বিধ্বস্ত এলাকায় পরিদর্শনেও গিয়েছিলেন মিমি। সেখানে ত্রাণ সামগ্রী বিলি করেছেন। নিজের যাদবপুর কেন্দ্রে কোভিড (COVID-19) রোগীদের সাহায্যের জন্য বিশেষ হেল্পলাইন নম্বরও চালু করেছেন। এর মধ্যেই আবার নিজের সন্তানসম পোষ্য ‘চিকু’ কে হারিয়েছেন মিমি।  সেই দুঃখ এখনও তাঁর মনে রয়েছে। কিন্তু জীবন তো চলতেই থাকে। তাই নতুন করে বাঁচতে শিখতে হয়।  নিজেকে সময়ও দিতে হয়। সেটাই যেন মঙ্গলবার করেছেন মিমি। নিজেকে পালটে একেবারে নতুন রূপে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন নায়িকা।  নিজের আরেকটি ছবিও আপলোড করেছেন তিনি। সেখানে আবার ক্যাপশনে মিমি লিখেছেন, “ফ্রেমবন্দি হোক আমার হৃদয়।”

[আরও পড়ুন: অসুস্থ দিলীপ কুমারের ছবি দেখে মন খারাপ অনুরাগীদের, কবে ফিরবেন বাড়ি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement