Advertisement

মাদক কাণ্ডে এনসিবি’র জালে আরিয়ান, বিপদে পাশে দাঁড়াতে শাহরুখের বাড়িতে সলমন

03:31 PM Oct 04, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে এনসিবি’র জালে আরিয়ান খান (Aryan Khan)। বিপাকে পড়েছেন শাহরুখ। বিপদের সময়ে শাহরুখের পাশে সলমন। রবিবার রাতেই ‘মন্নতে’ পৌঁছন তিনি। গোপনীয়তা অবলম্বন করলেও পাপারাৎজির নজর এড়াতে পারেননি। তবে সাক্ষাতের বিষয়ে একটি শব্দও খরচ করেননি ভাইজান।

Advertisement

একসঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন সলমন (Salman Khan) ও শাহরুখ (Shah Rukh Khan)। পেশাগত বন্ধুত্ব তাঁদের দু’জনের রয়েছে। তবে দীর্ঘদিনের চেনা পরিচিতির ফলে পারিবারিক সম্পর্ক রয়েছে তাঁদের। সে সম্পর্কে যদিও ফাটলের ইঙ্গিতও মিলেছে। কিন্তু বিপদের দিনে কি আর সে সব মাথায় রাখা যায়? তাই তো ব্যস্ততা সামলে গভীর রাতে শাহরুখের প্রাসাদোপম বাসভবনে সলমন খান। দুধ সাদা রংয়ের রেঞ্জ রোভারে চড়ে শাহরুখের প্রাসাদোপম বাসভবনে পৌঁছন তিনি। চালকের আসনের ঠিক পাশেই বসেছিলেন। তাঁর পরনে ছিল কালো রংয়ের টি শার্ট। মাথায় টুপি।

[আরও পড়ুন: Aryan Khan: ‘ছেলে মাদকাসক্ত হোক, যৌনতায় মেতে থাকুক’, শাহরুখের পুরনো ভিডিও ঘিরে শোরগোল]

বিলাসবহুল ক্রুজ ক্রডেলিয়ায় (Crodelia) ৩ দিনের মিউজিক্যাল যাত্রার আয়োজন তকা হয়। ক্রে আর্ক নামে ওই অনুষ্ঠান আয়োজন করেছিল ফ্যাশন টিভি ইন্ডিয়া। বলিউড, ফ্যাশন এবং বাণিজ্য জগতের বহু তারকা ওই অনুষ্ঠানে অংশ নেন। শোনা যাচ্ছে, সেই পার্টিতেই আমন্ত্রিত ছিলেন শাহরুখপুত্র আরিয়ান। এদিকে, প্রমোদতরীতে যে রেভ পার্টির আয়োজন হয়েছে তা প্রায় সপ্তাহদুয়েক আগেই খবর পায় এনসিবি। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে যাত্রীর ছদ্মবেশে বিলাসবহুল ক্রুজে চড়ে বসেন আধিকারিকরা। মুম্বই থেকে গোয়াগামী ওই ক্রুজে মাদক সেবন শুরু হওয়ার পরই আটক করা হয় মোট ১০ জনকে।

এই ঘটনায় শনিবার রাতভর আরিয়ানকে জেরা করা হয়। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর রবিবার আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। এনসিবি সূত্রে খবর, তাঁর লেন্সের কৌটোর মধ্যে থেকে মাদক পাওয়া গিয়েছে। তাঁর কাছ থেকে ১৩ গ্রাম কোকেন এবং ২১ গ্রাম চরস বাজেয়াপ্ত করেছেন আধিকারিকরা। আরিয়ানের হয়ে মামলা লড়ছেন সতীশ মানশিন্ডে। ইতিমধ্যে তারকা পুত্রের জামিনের আবেদন করা হয়েছে বলেই দাবি আইনজীবীর।

তারকাপুত্র হলেও আরিয়ান বাড়তি কোনও সুযোগসুবিধা পাবেন না বলেই সাফ জানিয়ে দিয়েছেন এনসিবি (NCB) আধিকারিকরা। এদিকে, সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের সঙ্গে এক ব্যক্তির ছবি ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই ভাবছেন ওই ব্যক্তি হয়তো কোনও আধিকারিক। তবে নেটিজেনদের দাবি খারিজ করেছে এনসিবি। ওই ব্যক্তি কোনও আধিকারিক নন বলেই বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে। 

[আরও পড়ুন: মিকা থেকে আরিয়ান, বহু তারকাকেই ধরেছেন সমীর ওয়াংখেড়ে, কে এই ‘দাবাং’ অফিসার?]

Advertisement
Next