shono
Advertisement

হাতে রক্তমাখা ছুরি, কপালে ক্ষত, জন্মদিনে এ কেমন ছবি শেয়ার করলেন শুভশ্রী!

রোম্যান্টিক ছবি পোস্ট করে শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী।
Posted: 03:42 PM Nov 03, 2021Updated: 03:42 PM Nov 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের মিষ্টি নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন বলে কথা! বুধবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তনুশ্রী, শ্রাবন্তী, নুসরতরা। এমনকী, মালদ্বীপ সফরের রোমান্টিক ছবি শেয়ার করে শুভশ্রীকে সকাল সকালই জন্মদিনে আদর মাখা শুভেচ্ছা জানিয়েছেন রাজ চক্রবর্তী। কিন্তু সবাই যখন শুভশ্রীকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত, ঠিক তখনই ইনস্টাগ্রামে নতুন ছবির মোশন পোস্টার শেয়ার করলেন নায়িকা। যা দেখে নেটিজেনরা একেবারে হতবাক! 

Advertisement

শুভশ্রী ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, হাতে রক্তমাখা ছুরি নিয়ে বসে আছেন তিনি। কপালে ক্ষত। চোখে মুখে অদ্ভুত এক চাউনি। আসলে শুভশ্রী জন্মদিনে অনুরাগীদের উপহার দিলেন তাঁর নতুন ছবি ‘ডাঃ বক্সীর’ মোশন পোস্টার। যেখানে এক নতুন অবতারে দেখা যাবে শুভশ্রীকে। এই মোশন পোস্টার শেয়ার করে শুভশ্রী লিখলেন, ”শহরের অলিগলিতে প্রতিনিয়ত কত ক্রাইম ঘটে, কখনও ভেবে দেখেছেন কি আপনি না চাইলেও সেই ক্রাইমের শিকার হয়ে যেতে পারেন! আসছে থ্রিলার ডাঃ বক্সী।”

[আরও পড়ুন: মা হতে চলেছেন ‘কুমকুম ভাগ্য’ খ্যাত অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়, শুটিং ফ্লোরেই পেলেন সুখবর]

পরিচালক সপ্তাশ্ব বসুর পরিচালনায় এবার ‘ডাঃ বক্সী’ হয়ে সিনেমার পর্দায় আসতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্য়ায় (Parambrata Chatterjee)। তবে শুধু পরমব্রত নন, এই ছবিতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্য়ায় (Subhashree Ganguly) ও বনি সেনগুপ্তকে (Bony Sengupta)। এসএমভি স্টুডিওর ব্যানারেই তৈরি হচ্ছে এই ছবি। সম্প্রতি মুক্তি পেল ‘ডাঃ বক্সী’র পোস্টার।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ছবির ঘরানার নিরিখে পরমব্রতর এই ছবি মেডিক্যাল থ্রিলার। চিকিৎসা কেলেঙ্কারি এবং তার বিরুদ্ধে ‘ডাঃ বক্সী’র রুখে দাঁড়ানো নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প। তবে জানা গিয়েছে, এই ছবিতে রয়েছে আরও অনেক চমক।

পরিচালক সপ্তাশ্বর আগের ছবি ‘প্রতিদ্বন্দ্বী’তে ডাঃ বক্সি চরিত্রের আত্মপ্রকাশ ঘটেছিল। সেই চরিত্রটাকেই আরও এগিয়ে নিয়ে যেতে এবার এই নতুন ছবি। তবে ‘ডাঃ বক্সি’ ছবির সঙ্গে আগের ছবির গল্পের একেবারে মিল নেই। বরং নতুন এক গল্পই এই ছবিতে বলবেন সপ্তাশ্ব। ছবিতে এক জেল থেকে মুক্তি পাওয়া অপরাধীর চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে। এখানে শুভশ্রীর চরিত্রের নাম মৃণালিনী। ছবিতে শ্রদ্ধার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মাহি করকে। এই সব চরিত্র নিয়েই তৈরি হবে এক রহস্যের গল্প। যার সমাধান ঘটবে ‘ডাঃ বক্সী’ ওরফে পরমব্রতর হাত ধরে।

[আরও পড়ুন: ‘স্যর দোষ আপনার’, জন্মদিনে শাহরুখ খানকে এভাবে কেন দুষলেন অভিনেতা রাহুল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement