shono
Advertisement

চিৎকার করে কাঁদতে ইচ্ছা করছে! টুইটারে কেন এমনটা লিখলেন মিমি চক্রবর্তী?

ভীষণ মন খারাপ অভিনেত্রী-সাংসদের।
Posted: 05:21 PM Nov 17, 2021Updated: 05:21 PM Nov 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কী করব ভেবে পাচ্ছি না। কাঁদব নাকি চিৎকার করে কাঁদব।’ এমন অনুভবের কথাই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কিন্তু কী এমন হল যে মিমির কাঁদো-কাঁদো অবস্থা?

Advertisement

আসলে যাদবপুরের তৃণমূল সাংসদ (TMC MP) মিমির সাধের আই-ফোন থেকে সাত হাজারটা ছবি মুছে গিয়েছে। শুধু তাই নয়, উড়ে গিয়েছে ৫০০টি ভিডিও। বর্তমানে মোবাইলই মানুষের সবচেয়ে বড় সঙ্গী। ব্যক্তিগত ছবি তো বটেই, ঘুরতে যাওয়া, বন্ধুবান্ধবদের সঙ্গে সুখস্মৃতি থেকে নানা মূল্যবান নথিপত্রের ছবিও মানুষ আজকাল মোবাইলেই সেভ করে রাখেন। যে কোনও প্রয়োজনে চটপট তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অন্যকে ফরোয়ার্ডও করে দেওয়া যায়। আর সে সব ছবি কিংবা ভিডিও যদি আচমকা আপনার অজান্তে ডিলিট হয়ে যায়, তাহলে মাথার উপর আকাশ ভেঙে পড়ে বইকী। মিমিরও ঠিক সেই হাল। সাধের আই-ফোন থেকে হঠাৎই উড়ে গিয়েছে হাজারো ছবি, ভিডিও। কীভাবে এমনটা হল ভেবে কুল পাচ্ছেন না তিনি।

[আরও পড়ুন: ‘সবই মায়া, তাই ত্যাগ করতেই হবে!’, ধূমপান ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন শ্রীলেখা]

আর তারপরই টুইট করে নিজের মন খারাপের কথা তুলে ধরেছেন মিমি। লিখেছেন, “৭০০০ ছবি, ৫০০ ভিডিও- সবই গ্যালারি থেকে ডিলিট হয়ে গিয়েছে। বুঝতে পারছি না কী করব। কাঁদব নাকি চিৎকার করে কাঁদব।” এরপরই যোগ করেন, “সব ধরনের চেষ্টা করে দেখেছি। কোনও লাভ হয়নি। ভীষণ বিরক্ত লাগছে।” অভিযোগ জানিয়ে অ্যাপেল, আই-ফোন নিউজ এবং অ্যাপেল সাপোর্টকে ট্যাগও করেছেন মিমি চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সুতরাং তাঁর স্মার্টফোনে যে অসংখ্য ছবি তোলা হয় এবং ভিডিও রেকর্ড করা হয়, তা আন্দাজ করাই যায়। অভিনেত্রীর সমস্যা সমাধানে তাই এগিয়ে এসেছেন অনুরাগীরা। অনেকেই পরামর্শ দিয়েছেন কীভাবে মুছে যাওয়া ছবি ফিরে পেতে পারেন। যদিও এখনও হারানো ‘সম্পদ’ ফিরে পাননি মিমি।

[আরও পড়ুন: ফের টিভির পর্দায় বিচারক মিঠুন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে গুণী মানুষ খুঁজে আনবেন ‘মহাগুরু’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement