Advertisement

মেয়ে অন্বেষার ছবিতে অশালীন মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় মোক্ষম জবাব স্বস্তিকার

07:56 PM Dec 02, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পষ্ট কথা বলতে ভালবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। জোরাল কণ্ঠে অন্যায়ের প্রতিবাদ করেন। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও এই নিয়মের অন্যথা হয় না। মেয়ে অন্বেষার ছবিতে অশালীন মন্তব্য হতেই গর্জে ওঠেন অভিনেত্রী। দেন মোক্ষম জবাব।

Advertisement

ডিসেম্বর মাসেই স্বস্তিকার জন্মদিন। তার আগে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী জানান, জন্মদিনের এই মাসে চারপেয়েদের জন্য বিশেষ উদ্যোগ নিচ্ছেন তিনি।  কিছু প্রিয় পোশাক অনলাইনে বেচবেন তিনি। যা অর্থ পাবেন, দিয়ে দেবেন এক স্বেচ্ছাসেবী সংস্থাকে। স্বস্তিকার দেওয়া অর্থ পথকুকুরদের সাহায্যের জন্য কাজে লাগানো হবে। 

[আরও পড়ুন: স্বামীকে হাতের মুঠোয় রাখতে তুকতাক, খাবারে ঋতুস্রাবের রক্ত মেশাতেন স্ত্রী ]

মায়ের এই উদ্যোগে যোগ দেন অন্বেষাও। নিজের পোশাক নিলামে তোলেন তিনি। ছবি পোস্ট করে পোশাকের দাম লেখেন স্বস্তিকা। আর সেই ছবিতেই কুমন্তব্য করা হয়।

অন্বেষার এই ছবিতে একজন লেখেন, “১৯০০ টাকায় মেয়ে-সহ পেয়ে যাব দিদি?” এমন অশালীন মন্তব্যের কড়া জবাব দিতে দেরি করেননি স্বস্তিকা। অভিনেত্রী লেখেন, “বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছ? কী দারুণ ব্যাপার! ” 

এমন মন্তব্যে অবশ্য দমে যাননি স্বস্তিকা। নিজের প্রিয় পোশাক ও গয়না নিলামের পালা অব্যাহত রেখেছেন।  অনেকেই অভিনেত্রীর এই উদ্যোগের প্রশংসা করেছেন। আবার অনেকে পোশাক ও গয়না কিনেও নিয়েছেন। কোনগুলি বিক্রি হয়ে গিয়েছে সেই সংক্রান্ত খবরও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় দিয়ে চলেছেন স্বস্তিকে। 

এদিকে চার বছর পর মীরের সঙ্গে বড়পর্দায় জুটি বাঁধছেন স্বস্তিকা। ছবির নাম ‘বিজয়ার পরে’। পরিচালনায় নবাগত অভিজিৎ শ্রী দাস। মীর-স্বস্তিকা ছাড়াও ছবির অন্যতম আকর্ষণ দীপঙ্কর দে ও মমতা শংকর জুটি। প্রবীণ দম্পতির ভূমিকায় অভিনয় করছেন দুই প্রবীণ শিল্পী। এছাড়াও থাকছেন বিদীপ্তা চক্রবর্তী, ঋতব্রত মুখোপাধ‌্যায়, পদ্মনাভ দাশগুপ্ত, খেয়া চট্টোপাধ‌্যায়, মিশকা হালিমের মতো অভিনেতারা।  

[আরও পড়ুন: খাস কলকাতায় ফের সিভিক ভলান্টিয়ারের ‘দাদাগিরি’, বাইক পার্কিং নিয়ে বচসায় তরুণকে মার]

Advertisement
Next