shono
Advertisement

রাজা চন্দের ছবিতে সংগীত পরিচালক বাবুল সুপ্রিয়, গাইবেন অরিজিৎ সিং

গানের কথা রাজা চন্দই লিখেছেন। সংবাদ প্রতিদিন ডিজিটালকে বিস্তারিত জানালেন পরিচালক।
Posted: 05:36 PM Jan 01, 2022Updated: 05:36 PM Jan 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার সংগীত পরিচালকের ভূমিকায় বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।  পরিচালক রাজা চন্দের (Raja Chanda) নতুন ছবির গানে সুর দিচ্ছেন তিনি। বাবুলের সুরে গানটি গাইবেন অরিজিৎ সিং। 

Advertisement

এ বিষয়ে পরিচালক রাজা চন্দের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘হার মানা হার পরাবো তোমার গলে…’ গানের কথাটি মাথায় রেখে ‘হার মানা হার পরাব তোমার গলায়’ নামের টাইট্যাল ট্র্যাকটি তৈরি করা হয়েছে। গানের কথা রাজা চন্দই লিখেছেন। সম্প্রতি ট্র্যাকটি রেকর্ড করা হয়েছে। অরিজিৎ বর্তমানে রয়েছেন দুবাইয়ে। তিনি ফিরে এলেই গানটি রেকর্ড করা হবে। আরও একটি গান রয়েছে নতুন এই ছবিতে। সেটি রবীন্দ্রসংগীত। আর রিআ্যারেঞ্জ করবেন বাবুল। 

[আরও পড়ুন: অবশেষে অভিভাবক পেল প্রদেশ কংগ্রেস, দীর্ঘদিন বাদে অধীরদের পর্যবেক্ষক নিয়োগ করল AICC]

সংগীত পরিচালক হিসেবে বাবুল সুপ্রিয়কেই কেন বাছলেন? প্রশ্নের উত্তরে রাজা চন্দ জানান, প্রথম থেকেই বাবুল সুপ্রিয়র গানের অনুরাগী তিনি। পরিচালকের মতে, ‘হাম তুম’ সিনেমার টাইটেল ট্র্যাকটি ভারতবর্ষের অন্যতম সেরা রোমান্টিক গান। ব্যক্তিগতভাবে বাবুল সুপ্রিয়কে চেনেন রাজা চন্দ। তাঁর প্রতিভার কথাও জানেন। সেই কারণেই বাবুল সুপ্রিয়কে সংগীত পরিচালনা করার প্রস্তাব দেন। বাবুলও রাজি হয়ে যান। বাংলার দর্শক ও শ্রোতাদের উন্নতমানের গান উপহার দেওয়াই লক্ষ্য পরিচালকের। 

ছবি সম্পর্কে এখনই বিস্তারিত জানাতে চান না পরিচালক। তবে তাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।  জানুয়ারি মাসে শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে করোনা (Coronavirus) পরিস্থিতিতে তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। ভবিষ্যতের কথা ভেবে রাজ্য সরকার যে সিদ্ধান্ত নেবে, তা মেনে চলবেন বলেই জানান রাজা চন্দ। সেই মতো শুটিং শুরু করবেন তিনি।  

[আরও পড়ুন: সিরিজের পর এবার সিনেমা, বড়পর্দায় ‘বল্লভপুরের রূপকথা’ শোনাবেন পরিচালক অনির্বাণ ভট্টাচার্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার