এবার দক্ষিণী ছবির হিন্দি রিমেকে অক্ষয় কুমার, ছবির নাম ঠিক করে দিতে বললেন অনুরাগীদেরই

11:04 AM Apr 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহুদিন ধরেই খবরে ছিল তামিল ছবি ‘সুরারাই পতরু’-র হিন্দি রিমেক হতে চলেছে বলিউডে। এমনকী, এই হিন্দি রিমেকে প্রধান চরিত্রে অভিনয়ের জন্য নাম এসেছিল অনেক অভিনেতার। তবে শেষমেশ বাজিটা মারলেন অক্ষয় কুমার (Akshay Kumar)! এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী রাধিকা মাদানকে। সম্প্রতি শুরু হলে এই ছবির শুটিং।

Advertisement

তবে যেখানে অক্ষয় আছেন, সেখানে একটু যে অভিনবত্ব থাকবে, সেটাই স্বাভাবিক। এখানেও তার ব্যতিক্রম ঘটল না। এই ছবির শুটিংয়ের প্রথম দিনের ভিডিও শেয়ার করে অক্ষয় অনুরাগীদের কাছে একটা অনুরোধ করে বসলেন।

অক্ষয় ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে, অভিনেত্রী রাধিকা মাদান নারকেল ফাটাচ্ছেন শুটিং ফ্লোরে। আর সেই ভিডিই আপলোড করে অনুরাগীদের উদ্দেশে অক্ষয় বললেন, এই ছবির এখনও নামকরণ হয়নি। তাই আপনাদের অনুরোধ একটা ভাল নাম দিন এই ছবির।

Advertising
Advertising

[আরও পড়ুন: বলিউডে ডেবিউ করতে চলেছেন শচীনকন্যা সারা! জল্পনা তুঙ্গে ]

তামিল ছবি ‘সুরারাই পতরু’তে অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার সূর্য। সঙ্গে ছিলেন অভিনেত্রী অপর্ণা বালামুরালি। বলিউডের পরেশ রাওয়ালকেও দেখা গিয়েছিল এই ছবিতে। ২০২১ সালে ভারতে থেকে অস্কারের দৌঁড়েও অংশ নিয়েছিল এই ছবি। আর এই ছবিই এবার বলিউডে তৈরি করতে চলেছেন পরিচালক সুধা কোঙ্গারা। এই ছবি ছাড়াও অক্ষয়ের ঝুলিতে রয়েছে পৃথ্বীরাজ, রক্ষাবন্ধন, রাম তেসু, ওএমজি টু, সেলফির মতো ছবি। কয়েক মাস আগেই মুক্তি পেয়েছিল অক্ষয়ের বচ্চন পাণ্ডে। এই ছবি বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়ে। অক্ষয়ের আশা নতুন এই ছবিগুলো ফের বক্স অফিসকে জমিয়ে দেবে।

[আরও পড়ুন: পোশাক খুলতে বলা হয়েছিল! মাত্র ছ’বছর বয়সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল কঙ্গনার ]

 

 

Advertisement
Next