সাইবার প্রতারণার ফাঁদে বাংলা সিরিয়ালের অভিনেতা, খোয়ালেন সারাজীবনের সঞ্চয়!

04:07 PM Nov 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকমাস আগেই খবরে এসেছিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ শৈবাল ভট্টাচার্য। খবর রটে যায় অভিনেতা শৈবাল অবসাদের শিকার হয়ে নিজেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আত্মহত্য়ার চেষ্টা করেছিলেন। ভরতি হয়েছিলেন হাসপাতালেও। আর এবার সাইবার প্রতারণার শিকার হলেন অভিনেতা। সম্প্রতি ফেসবুকে ভিডিওতে শৈবাল জানালেন, সাইবার প্রতারণার ফাঁদে পড়ে গোটা জীবনের সঞ্চয় খইয়েছেন তিনি।

Advertisement

ফেসবুকে শৈবাল জানালেন, ‘আমাদের ব্যাঙ্ক থেকে সমস্ত টাকা সাইবার ফ্রড হয়ে গিয়ে আমরা সর্বস্বান্ত হয়ে পড়েছি। ব্যাঙ্কে মাত্র ৬৯ পয়সা পড়ে রয়েছে’। তিনি আরও যোগ করেন, ‘আমাদের ভিক্ষা করা ছাড়া, আর অনাহারে মৃত্যুবরণ করা ছাড়া আর কোনও উপায় নেই। আমার সত্তর বছরের মা, আমার স্ত্রী, আমার সন্তানেরা (পোষ্য) প্রায় না খেয়ে দিন কাটাচ্ছি। জানি না এইভাবে কতদিন টানতে পারব।’

[আরও পড়ুন: নেকড়ে-মানব বরুণ ধাওয়ান, হালকা মেজাজেই উপভোগ্য হরর কমেডি ‘ভেড়িয়া’]

ফেসবুক অভিনেতা আরও জানান, তাঁর হাতে কোনওরকম কাজ নেই। তাই ভিক্ষা ছাড়া আর কোনও রাস্তা খোলা নেই এই মুহূর্তে। অভিনেতা জানান ব্যাঙ্ক থেকে ১১ লক্ষ ৩২ হাজার টাকা গায়েব হয়ে গিয়েছে তাঁর। পুলিশে অভিযোগ জানালেও এখনও এই প্রতারণার কোনও কিনারা করতে পারেননি তদন্তকারীরা। এই বিষয়ে শৈবাল ভট্টাচার্যের স্ত্রী স্নিগ্ধা বসু জানিয়েছেন, ‘একদম শেষ হয়ে গিয়েছি আমরা। কোনও দিক থেকে কোনও আশার আলো দেখতে পারছি না’। টাকা গায়েব হওয়ার পর শৈবাল প্রথমে কসবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেখান থেকে তাঁকে লালবাজারের সাইবার ক্রাইম সেলে পাঠানো হয়। সেখানে লিখিত অভিযোগও করেন শৈবাল।

Advertising
Advertising

স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’তে ধারাবাহিকে দর্শক দেখেছে শৈবাল ভট্টাচার্যকে। গত বছর স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানে নারদের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতার। ‘মিঠাই’. ‘উড়ন তুবড়ি’ মতো জি বাংলার বেশকিছু ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা মিলেছে তাঁর।

[আরও পড়ুন: বলিউড অভিনেতা বিক্রম গোখলের শারীরিক অবস্থার উন্নতি, তবে কাটেনি সংকট ]

Advertisement
Next